27 C
আবহাওয়া
১:২১ পূর্বাহ্ণ - অক্টোবর ২৬, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ আহত,থানায় মামলা

আনোয়ারায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ আহত,থানায় মামলা


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় সম্পত্তি ও পূর্ব শত্রুতার জেরে আব্দুল মান্নান নামের এক বৃদ্ধের ওপর হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় ৩জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছে ভুক্তভোগী। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাতে আহত বৃদ্ধ আব্দুল মান্নান আনোয়ারা থানায় এই মামলা দায়ের করেন ।

মামলার আসামীরা হলেন, বরুমছড়া এলাকার এলোয়ার হোসেনের ছেলে নিষিদ্ধ সংগঠন ছাত্রলীগের কর্মী এরফান হোসেন (২৬), এলোয়ার হোসেন (৫০) ও কুলসুমা খাতুন (৪০)।

মামলা সূত্রে জানা যায়, সম্পত্তি নিয়ে বিবাদীদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সম্পত্তির উত্তরাধিকার হওয়ার কারণে বিবাদীরা বিভিন্ন সময় হুমকি প্রদান করে। এর মধ্যে এরফান হোসেন (২৬) বাদীর পুত্রবধূ তাছলিমা বেগমকে অকথ্য ভাষায় গালমন্দ করে। এর প্রতিবাদ করলে  বাদীর ওপর হামলা করা হয়।  গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে তাঁকে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নেয়া হয়। গত ২১ অক্টোবর সন্ধ্যা ৭টার সময় উপজেলার বরুমছড়া এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, এক নং আসামী এরফান হোসেন নিষিদ্ধ সংগঠন ছাত্রলীগের স্থানীয় কর্মী। তার বিরুদ্ধে জমি দখল, ভূমি দস্যুতা ও চাঁদাবাজির একাধিক অভিযোগ রয়েছে।

মামলার বাদী আব্দুল মান্নান বলেন, বিবাদীরা একাধিক সময় হুমকি প্রদান করে। তারা আমাদের ওপর হামলা করে। আমরা থানায় মামলা দায়ের করেছি। আসামীদের গ্রেপ্তারে পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ করছি।

এ বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন বলেন, এই ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। বিষয়টা আমরা দেখতেছি।

বিএনএনিউজ/ নাবিদ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ