36 C
আবহাওয়া
১২:১৩ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৩

রাজধানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৩

নারায়ণগঞ্জে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে দগ্ধ ৩

বিএনএ, ঢাকা : রাজধানীর দক্ষিণখান কসাইবাজার এলাকায় একটি খাবারের হোটেলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারীসহ তিনজন দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছে। সোমবার (২৪ অক্টোবর) বিকেল ৫টার দিকে এ ঘটনাটি ঘটে।

দগ্ধরা হলেন—গৃহিণী মারিয়া আক্তার (২০), তার আত্মীয় নবীন হোসেন (৩০) এবং দোকান কর্মচারী মামুনুর রশিদ (৩৬)।

দগ্ধদের হাসপাতালে নিয়ে আসা আশিক মাহমুদ জানান, তার ছোট ভাইয়ের স্ত্রী মারিয়া এবং খালাতো ভাই নবীন। তারা থাকেন কসাইবাজার ক্যাবের কলোনিতে। বিকেলে মারিয়া ও নবীন কসাইবাজার রেলগেট সংলগ্ন একটি খাবারের হোটেলে গিয়েছিল আলুর চপ, বেগুনি কিনতে। ওই সময় সেখানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। বিস্ফোরণে খবর পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। তবে কীভাবে বিস্ফোরণ হয়েছে, তা জানাতে পারেননি তিনি।

দগ্ধ মামুনুর রশিদের বড় ভাই মো. হানিফ জানান, ওই এলাকাতেই একটি হোটেলে চাকরি করে মামুন। বিকেলে নাস্তা করতে ছিল। পরে তার দগ্ধ হওয়ার খবর শুনে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জপরিদর্শক মো. বাচ্চু মিয়া চিকিৎসকদের বরাত দিয়ে জানান, মারিয়ার শরীরের ২৫ শতাংশ,  নবীনের ৩৫ শতাংশ ও মামুনের ১৭ শতাংশ দগ্ধ হয়েছে। তাদেরকে ভর্তি রাখা হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ