34 C
আবহাওয়া
১০:১২ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে অর্ধশত দোকানের বর্ধিতাংশ অপসারন

চট্টগ্রামে অর্ধশত দোকানের বর্ধিতাংশ অপসারন

৫০টি দোকানের বর্ধিত অংশ অপসারন করেছে সিটি করপোরেশনের ভ্রাম্যমান আদালত।

চট্টগ্রাম: চট্টগ্রাম শহরের বিভিন্ন সড়কে প্রায় ৫০টি দোকানের বর্ধিত অংশ অপসারন করেছে সিটি করপোরেশনের ভ্রাম্যমান আদালত। ৬ ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু পূর্বক ২৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

দোকানের বর্ধিত অংশ অপসারন
দোকানের বর্ধিত অংশ অপসারন ছবি: bnanews24

রবিবার(২৫ সেপ্টেম্বর) ভ্রাম্যমান আদালত নগরীর জামালখান রোড, মোমিন রোড, আন্দরকিল্লা, সিরাজুদ্দৌলা রোডের সাব-এরিয়া, দিদার মার্কেট, চন্দনপুরা, প্যারেড কর্ণার, তেলীপট্টি রোড, চকবাজার অলি খাঁ মসজিদ মোড়, গুলজার মোড়, অমরচাঁদ রোড, চকবাজার কাঁচাবাজার ও ধুনিরপুল এলাকায় রাস্তা ও ফুটপাত দখল করে দোকান বর্ধিত করায় প্রায় ৫০টি দোকানের বর্ধিত অংশ অপসারন করে রাস্তা ও ফুটপাত অবৈধ দখলমুক্ত করা হয়। এই সময় রাস্তা ও ফুটপাত দখল করে দোকানের মালামাল রেখে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে ৬ ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু পূর্বক ২৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

দোকানের বর্ধিত অংশ অপসারন ছবি: bnanews24
দোকানের বর্ধিত অংশ অপসারন ছবি ২ : bnanews24

ভ্রাম্যমান আদালতের নেতৃত্ব দেন চসিক নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী। এ সময় উপস্থিত ছিলেন অন্যদের মধ্যে চট্টগ্রাম সিটি মেয়রের একান্ত সচিব ও প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম। ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ