32 C
আবহাওয়া
৪:১০ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৬, ২০২৩
Bnanews24.com
Home » ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেপ্তার

ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেপ্তার

ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যানবাহনে ডাকাতির প্রস্তুতিকালে ৬ জনকে গ্রেপ্তার করা হয়। এরা সবাই কিশোর গ্যাংয়ের সদস্য।

মঙ্গলবার (২৪ আগস্ট) চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় রাত সাড়ে ১০টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  বুধবার (২৫ আগস্ট) দুপুরে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।  বিষয়টি  নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার।

গ্রেপ্তারকৃতরা হলেন: মো. সোহেল (২৩), সরোয়ার হোসেন (১৯), মোজাম্মেল হোসেন, মো. মামুন করিম (২১) শহীদুল ইসলাম সাকিব  (১৮) ও  মো. রিয়াদ (১৮)। গ্রেপ্তার মো. সোহেল ধন্না, সারোয়ার, মামুন ও সাকিবের বিরুদ্ধে আগে থেকে পটিয়া থানায় ডাকাতি ও মারামারির মামলা রয়েছে।

সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, কর্ণফুলী উপজেলার  মহাসড়কে ডাকাতি করার প্রস্তুতি নিয়ে কয়েকজন কিশোর অস্ত্র নিয়ে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব সদস্যরা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, সোহেলের নেতৃত্বে দীর্ঘদিন যাবত আটকরা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী ও পটিয়া থানা এলাকায় ডাকাতি করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/মনির

Total Viewed and Shared : 139 


শিরোনাম বিএনএ