28 C
আবহাওয়া
৯:৩৩ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » অনুমোদন ছাড়া খাদ্যপণ্য বিক্রি করায় ফ্লেভার্সকে জরিমানা

অনুমোদন ছাড়া খাদ্যপণ্য বিক্রি করায় ফ্লেভার্সকে জরিমানা

অনুমোদন ছাড়া খাদ্যপণ্য বিক্রি করায় ফ্লেভার্সকে জরিমানা

বিএনএ, চট্টগ্রাম: অনুমোদন ছাড়াই বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) লোগো ব্যবহার করে খাদ্যপণ্য বিক্রি করায় মেসার্স ফ্লেভার্স সুইটস এন্ড কনফেকশনারিকে ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২৫ আগস্ট) দুপুরে  ফ্লেভার্সের লালখান বাজার শাখায় চট্টগ্রাম জেলা প্রশাসন ও বিএসটিআইয়ের উদ্যোগে পরিচালিত অভিযানে এই জরিমানা দেয়া হয়।

এ অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মিল্টন বিশ্বাস। এসময় সঙ্গে ছিলেন বিএসটিআইয়ের ফিল্ড অফিসার (সিএম) মো. শহীদুল ইসলাম।

বিএসটিআই চট্টগ্রাম বিভাগীয় অফিসের সহকারি পরিচালক (সিএম) নূর মোহাম্মদ মোস্তফা বলেন, মেসার্স ফ্লেভার্স প্রিমিয়াম সুইটস এন্ড কনফেকশনারি বিএসটিআই থেকে সিএম লাইসেন্স না নিয়ে উৎপাদিত বিভিন্ন পণ্যে লোগো ব্যবহার করে আসছিল। যেসব পণ্যে ভুয়া লোগো ব্যবহার হচ্ছিল, সেগুলো হল- ফ্রুট কেক ও স্পঞ্জ কেক, মিল্ক ব্রেড, স্যান্ডউইচ ব্রেড, ব্রাউন ব্রেড এবং ক্রিম বান। এই অপরাধে ২৫ হাজার টাকা জরিমানা করার পাশাপাশি তাদেরকে সতর্ক করা হয়। একইসঙ্গে তাদেরকে দ্রুত অনুমোদনের প্রক্রিয়া গ্রহণ না করা পযর্ন্ত উল্লেখিত পণ্যে বিএসটিআইয়ের লোগো ব্যবহার  না করার নির্দেশ দেয়া হয়।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ