31 C
আবহাওয়া
৫:২০ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধ ৪

রাজধানীতে গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধ ৪

রাজধানীতে আগুনে দগ্ধ মিতুর মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর পুরান ঢাকার বংশালের আগাসাদেক রোড এলাকার একটি বাসায় গ্যাস বিস্ফোরণে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। শনিবার (২৫ জুন) ভোর পৌনে ৫টার দিকে আগাসাদেক রোডের ৫৬ নম্বর বাড়ির নিচতলায় এই দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- ইসরাফিল (৬২) তার স্ত্রী সালমা বেগম (৫০), ছেলে ইমরান (২৮) ও মেয়ে শাহজাদী (২৪)। তাদের অবস্হা গুরুতর। তাদের ৪ জনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভর্তি করা হয়েছে।

ইসরাফিলের ভাতিজা তারিফ আলম তারেক জানান, চারতলা বাড়িটি ইসরাফিলের নিজের। বাড়ির নিচতলায় থাকেন তারা।রাতে যখন সবাই ঘুমিয়ে ছিলেন তখন বিকট শব্দে বিস্ফোরণ ঘটে।

তিনি জানান, আমি শুনেছি গ্যাস লাইন লিকেজ থেকে বিস্ফোরণে তাদের ঘরের সবকিছু তছনছ হয়ে গেছে।  সবার অবস্থা গুরুতর। ইমরান একটি দোকানে কাজ করেন। আর শাহজাদী শিক্ষার্থী বলে জানান তিনি।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের উপ-সহকারী পরিচালক বজলুর রশিদ জানান, ভোর ৪টা ৪০ মিনিটে বিস্ফোরণের খবর পাই। এতে দমকল কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাদের চার জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। বাড়িটির নিচতলার তিনটি রুম ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে কী কারণে এ বিস্ফোরণ ঘটেছে তা এখনো জানা সম্ভব হয়নি। কারণ উদঘাটনের চেষ্টা চলছে।

বার্ন ইনস্টিটিউটের চিকিৎসকরা জানান, ইসরাফিলের শরীরের ৩৭ শতাংশ, সালমার ৪৯, ইমরানের ২০ ও শাহজাদীর ৩৮ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের ৪ জনকেই ভর্তি রাখা হয়েছে।

এদিকে বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণের পর এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ