31 C
আবহাওয়া
১২:০৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » যবিপ্রবিতে ছাত্রলীগের হাতে সাংবাদিক লাঞ্ছিত : ববিসাসের নিন্দা

যবিপ্রবিতে ছাত্রলীগের হাতে সাংবাদিক লাঞ্ছিত : ববিসাসের নিন্দা


বিএনএ, ববি : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান (পিইএসএস) বিভাগ শাখা ছাত্রলীগ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ববিসাস)।

বুধবার (২৪ মে) এক যৌথ বিবৃতিতে বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ববিসাস) সভাপতি ওবায়দুর রহমান ও সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ অবিলম্বে এ ঘটনার সাথে জড়িত ছাত্রলীগের নেতাকর্মীদের দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় আনার দাবি জানান।

জানা যায়, গত সোমবার (২২ মে) দুপুর আনুমানিক ২টায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সহসভাপতি ও ডেইলি বাংলাদেশ পোস্ট এবং ডেইলি ক্যাম্পাস এর বিশ্ববিদ্যালয় প্রতিবেদক মোঃ জহুরুল ইসলাম ডিপার্টমেন্টের কাজ শেষে একাডেমিক ভবন থেকে হলে যাওয়ার সময় হলের প্রধান ফটকে তাকে অবরুদ্ধ করা হয়। ঘটনার এক পর্যায়ে জহুরুলকে পাশের গেস্টরুমে ডেকে নিয়ে গালাগালি সহ শারীরিকভাবে নির্যাতন করেন যবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. সোহেল রানার অনুসারী শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান (পিইএসএস) বিভাগ শাখা ছাত্রলীগের সভাপতি আসিফ আল মাহমুদ ও ছাত্রলীগ কর্মী বেলাল হোসেন।

বিবৃতিতে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, ছাত্রলীগের নেতাকর্মী দ্বারা এমন নেক্কারজনক কাজ ক্যাম্পাসে স্বাধীন সাংবাদিকতার হুমকি। ক্যাম্পাস সাংবাদিকেরা ক্যাম্পাসের দর্পন হিসাবে কাজ করে। সব ধরনের অন্যায়, অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সর্বদা সরব থাকে। স্বাধীন ক্যাম্পাসে ছাত্রলীগ নেতার এমন কাজ মোটেই শোভনীয় নয়। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে উক্ত ঘটনার বিচার দাবি করেন নেতৃবন্দ।

বিএনএ/রবিউল ইসলাম/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ