29 C
আবহাওয়া
৫:৫৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ১৮ বছর পর সিনেমায় শিল্পা

১৮ বছর পর সিনেমায় শিল্পা

শিল্পা শেঠি

বিনোদন ডেস্ক: দীর্ঘ ১৮ বছরের বিরতি। ফের কন্নড় সিনেমায় ফিরছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। প্রেমের ছবি ‘কেডি- দ্য ডেভিল’-এ দেখা যাবে তাকে। নায়ক হিসেবে থাকছেন ধ্রুব সারজা।

‘বাজিগর’ অভিনেত্রী ইনস্টাগ্রামে তার চরিত্রের একটি পোস্টার পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘একটা নতুন শুরু। কেডির যুদ্ধক্ষেত্রে ঢুকছে একটি নতুন চরিত্র। এই তথ্য আপনাদের সঙ্গে ভাগাভাগির তর সইছে না।’ হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন সত্যবতী। বলে রাখা ভালো, এই ছবিতে শিল্পাকে দেখা যাবে সত্যবতী চরিত্রে।

পোস্টারে শিল্পাকে দেখা গেল লাল পলকা ডটের সাদা শাড়িতে। শিল্পা দাঁড়ানো একটি কালো অ্যাম্বাসেডর গাড়ির সামনে। হাতে আছে চিতার ডিজাইনে প্রিন্ট করা হ্যান্ডব্যাগ।

বলিউড অভিনেত্রী হলেও কর্নাটকে জন্ম শিল্পার। ২০০৫ সালে শেষ কন্নড় ছবিতে অভিনয় করেন। ছবির নাম ছিল ‘অটো শঙ্কর’। সেই অ্যাকশন ছবিতে তার বিপরীতে নায়ক ছিলেন উপেন্দ্র। ১৯৯৩ সালে আব্বাস মাস্তানের ‘বাজিগর’ দিয়ে ক্যারিয়ার শুরু শিল্পা শেঠির। বিপরীতে ছিলেন শাহরুখ খান। এরপর শিল্পা বলিউডে দারুণ সব ছবি উপহার দেন। ‘আগ’, ‘মে খিলাড়ি তু আনারি’, ‘ধারকান’, ‘ফির মিলেঙ্গে’, ‘লাইফ ইন আ মেট্রো’সহ অসংখ্য ছবি।

২০০১ সালে ১৪ বছরের বিরতি ভেঙে ফের সিনেমায় ফেরেন শিল্পা প্রিয়দর্শনের ছবি ‘হাঙ্গামা টু’ দিয়ে। শেষ তাকে দেখা গেছে ‘নিকম্মা’ ছবিতে। ‘কেডি- দ্য ডেভিল’ ছাড়াও রোহিত শেঠির প্রাইম ভিডিও সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ দেখা যাবে তাকে। এর মধ্য দিয়ে তিনি ওটিটিতেও অভিষিক্ত হবেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ