39 C
আবহাওয়া
৬:২৪ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ২৬-২৭ মার্চ যানচলাচল নিয়ন্ত্রিত থাকবে

রাজধানীতে ২৬-২৭ মার্চ যানচলাচল নিয়ন্ত্রিত থাকবে

ডিএমপি

বিএনএ ডেস্ক, ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আগামী ২৬ ও ২৭ মার্চ রাজধানীতে যানচলাচল নিয়ন্ত্রিত থাকবে বলে জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। বুধবার (২৪ মার্চ) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ থেকে এ তথ্য জানানো হয়।

ডিএমপির পক্ষ থেকে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আগত বিদেশি ভিভিআইপিদের গমনাগমনের জন্য আগামী ২৬ ও ২৭ মার্চ (শুক্র ও শনিবার) ঢাকা মহানগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ ও প্রধান সড়কগুলোতে যানচলাচল নিয়ন্ত্রিত এবং কিছু কিছু সময়ের জন্য বন্ধ থাকবে।

এ সাময়িক অসুবিধার জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ১০ দিনের কর্মসূচি হাতে নিয়েছে সরকার। জাতীয় প্যারেড স্কয়ারে ১৭ মার্চ থেকে শুরু হয় এ অনুষ্ঠানমালা; চলবে ২৬ মার্চ পর্যন্ত। এরইমধ্যে শেষ হয়েছে অষ্টম দিনের কর্মসূচি। এই আয়োজনের মূল থিম ‘মুজিব চিরন্তন’।

এরই ধারাবাহিকতায় ২৬ মার্চের আয়োজন হলো- ‘স্বাধীনতার ৫০ বছর ও অগ্রগতির সুবর্ণরেখা’। সে দিনের আয়োজনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি উপস্থিত থাকবেন। পাশাপাশি রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ