35 C
আবহাওয়া
৯:৪৪ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে রাব্বি হত্যাকাণ্ড,  আটক ১

রাঙামাটিতে রাব্বি হত্যাকাণ্ড,  আটক ১

রাঙামাটিতে রাব্বি হত্যাকাণ্ড

বিএনএ, রাঙামাটি: রাঙামাটি শহরে রাব্বি হত্যার ঘটনায় ৬ ঘন্টার মধ্যে সেলিম মাহমুদ (৩৪) নামে একজনকে আটক করেছে পুলিশ। সকাল সাড়ে ১১ টার দিকে তাকে আটক করা হয়। শনিবার( ২৫ ফেব্রুয়ারি) বিকেলে রাঙামাটি জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মীর আবু তৌহিদ।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, রাব্বির সাথে সেলিমের বন্ধুত্ব রয়েছে। সেলিমের বাড়ি নরসিংদী জেলার রায়পুরে হলেও রাঙামাটি শহরের ম্যাগফাই নামে রেস্টুরেন্টে তিনি চাকরি করেন।

আটক সেলিমের বরাতে পুলিশ সুপার জানান, নিহত রাব্বির সাথে তার টাকা পয়সার লেনদেন ছিলো এবং সেটা নিয়ে দুজনের একাধিকবার ঝগড়াও হয়েছে। সেলিম রাব্বির থেকে টাকা পাওনা ছিল। সর্বশেষ গত রাতে তারা ঝগড়া করার সময় লোকজন তাদের দুজনকে সরিয়ে দিয়েছে। শেষ রাতে আবারো তারা বাগবিতণ্ডায়
লিপ্ত হয় এবং সেই সময় সেলিমের আঘাতেই নিহত হয় রাব্বি। ঘটনা দেখে ফেলায় নৈশ প্রহরী মো. আমির হোসেনকেও (৩৫) ছুরিকাঘাত করে সেলিম। নৈশ প্রহরী বর্তমানে রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ সুপার মীর আবু তৌহিদ আরও জানান, রাঙামাটিতে আমরা কোনোভাবেই ‘কিশোর গ্যাং’ সিস্টেম হতে দেব না। এসব গ্যাংয়ের বিরুদ্ধে জেলা পুলিশ কঠোরভাবে কাজ করছেন। এই হত্যাকাণ্ডের পেছনে টাকা ছাড়া মাদক কিংবা অন্য কোন কারণ আছে কিনা সেটাও খতিয়ে দেখব আমরা।

সংবাদ সম্মেলনে রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মারুফ আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শাহনেওয়াজ রাজু , কোতোয়ালী থানার অফিসার ইনর্চাজ আরিফুল ইসলাম আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, রাঙামাটি শহরের ফরেস্ট রোডের কবরস্থানের পাশ থেকে শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে ইজাবুল হক রাব্বি (২৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছেন পুলিশ। নিহত রাব্বি শহরের কাটাপাহাড় এলাকার মোজাম্মেল হকের ছেলে।

বিএনএ/ কাইমুল ইসলাম ছোটন, ওজি

Loading


শিরোনাম বিএনএ