29 C
আবহাওয়া
৫:৫৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » সিরাজগঞ্জে ট্রাকচাপায় ভাইবোন নিহত

সিরাজগঞ্জে ট্রাকচাপায় ভাইবোন নিহত

দুর্ঘটনা

বিএনএ ডেস্ক : সিরাজগঞ্জের কাজীপুর উপজেলায় ট্রাকচাপায় ভাই ও বোনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে আরও দুইজন। শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ১ টার দিকে কাজীপুর আঞ্চলিক সড়কের কুড়ালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, লিপি খাতুন (২৬) ও মুকুল হোসেন (৩০)। তারা দুইজন কাজীপুর উপজেলার সিংড়াবাড়ী গ্রামের সিদ্দিক হোসেনের সন্তান। আহতরা হলেন একই গ্রামের অটোরিকশাচালক নয়ন ও যাত্রী ফিরোজা খাতুন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সিরাজগঞ্জ শহর থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা কাজীপুরের দিকে যাচ্ছিল। পরে রিকশাটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত থেকে আসা একটি ট্রাক সেটিকে চাপা দেয়। এতে তিন যাত্রী ও অটোরিকশাচালক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা চারজনকে কাজীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে লিপি খাতুনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শামীমুল ইসলাম গণমাধ্যমকে বলেন, কাজীপুরের সড়ক দুর্ঘটনায় নিহত লিপি খাতুনের বড় ভাই মুকুল হোসেনকে আমরা মৃত পেয়েছি। তবে আহত বাকি দুজন অনেকটা শঙ্কামুক্ত।

এ প্রসঙ্গে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের মরদেহটি আমরা পেয়েছি। এ ঘটনায় আরও একটি মরদেহ কাজীপুর থানায় রয়েছে।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ