31 C
আবহাওয়া
৫:৩১ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

চট্টগ্রামে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

চট্টগ্রামে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বিএনএ, লোহাগাড়া(চট্টগ্রাম) :  চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় বেলাল উদ্দিন (৪৮) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  খাগরিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের তৈয়ারপাড়া এলাকায় গতকাল বুধবার(২৪ ফেব্রুয়ারী) রাত ৯টার দিকে এ হত্যাকাণ্ড ঘটে।  হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন খবর নিশ্চিত করেন। নিহত বেলাল উদ্দিন সাতকানিয়ার খাগরিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

যুবলীগ নেতা ও খাগরিয়ার বাসিন্দা হাছান মাহামুদ জানান, বেলাল স্থানীয় বাজার থেকে বাড়িতে ফেরার সময় তৈয়ারপাড়া এলাকায় পৌঁছালে ওৎ পেতে থাকা ১০ থেকে ১২ জন লোক তাঁর গতিরোধ করে। এরপর তাঁকে উপর্যুপরি ছুরিকাঘাত করে তারা। এ সময় বেলালের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে বেলালকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দোহাজারী পৌরসভার ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর তাঁকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হলে সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন, ‘খাগরিয়ায় আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাতের খবর পেয়েই আমি ঘটনাস্থলে যাই। এর মধ্যে এই হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে।’

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিএনএ/ রায়হান, ওজি

 

Loading


শিরোনাম বিএনএ