39 C
আবহাওয়া
৫:৩২ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ায় মাটিখেকোদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপের আহবান

সাতকানিয়ায় মাটিখেকোদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপের আহবান

সাতকানিয়া উপজেলায় মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা

সাতকানিয়া(চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় ফসলি জমির গুরোত্বারোপ করে মাটিখেকোদের বিরুদ্ধে প্রশাসনকে আরও কঠোর পদক্ষেপ নেয়ার আহবান জানানো হয়।

বৃহস্পতিবার(২৪ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ইটভাটাসমূহকে জমির টপসয়েল কাটা বন্ধ এবং অবৈধ ও জবরদস্তিভাবে ফসলিজমি ইটভাটায় অন্তর্ভুক্ত না করার আহবান জানিয়ে বলা হয়, অন্যথায় ইটভাটা বন্ধ করে দেয়া হবে।

সভায় বক্তারা উপজেলার বিভিন্ন ইউনিয়নে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র বন্ধ থাকায় মানুষের দোর গোড়ায় স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত হওয়ার কথা তুলে ধরেন।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এম এ মোতালেব সিআইপি, ভাইস চেয়ারম্যান সালাউদ্দিন হাসান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমান আরা বেগম, সহকারী কমিশনার ভ‚মি মং চিংনু মারমা, পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, সাতকানিয়া থানা ওসি(তদন্ত) শফিকুর রহমান,চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা নুরুল আবছার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাষ্টার ফরিদুল আলম,  সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ উন নবী খোকন, ইউপি চেয়ারম্যানদের মধ্যে মাদার্শার আনম সেলিমউদ্দিন, এওচিয়ার আবু ছালেহ, কেঁওচিয়ার ওসমান আলী, সদর ইউনিয়নের মোহাম্মদ সেলিম উদ্দীন প্রমুখ।

সভায় শীত মৌসুমে যাতে রাতের বেলায় গ্রামে গ্রামে চুরি ডাকাতি বৃদ্ধি না পায় সে জন্য পুলিশের টহল টিম বৃদ্ধি এবং পৌরসভার ক্ষতিগ্রস্ত সড়কসমূহ সংস্কারের ওপর  ওপর জোর দেয়া হয়।

আরও পড়ুন:এক ইঞ্চি জমিও যেন অনাবাদি না থাকে- প্রধানমন্ত্রী

বিএনএনিউজ২৪,এসএমএনকে,জিএন

Loading


শিরোনাম বিএনএ