23 C
আবহাওয়া
৫:১৪ অপরাহ্ণ - অক্টোবর ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ধর্ষণ মামলায় খালাস পেলেন মামুনুল হক

ধর্ষণ মামলায় খালাস পেলেন মামুনুল হক

ধর্ষণ মামলায় খালাস পেলেন মামুনুল হক

বিএনএ, ঢাকা: হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম-মহাসচিব ও খেলাফত মজলিসের মহাসচিব মামুনুল হক নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় দায়ের হওয়া ধর্ষণ মামলা থেকে খালাস পেয়েছেন। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেসমিন আরা বেগম এ রায় দেন।

রায় ঘোষণার সময় মামুনুল হক আদালতে উপস্থিত ছিলেন। আদালতের ভারপ্রাপ্ত পাবলিক প্রসিকিউটর আইনজীবী মো. রোমেল মোল্লা বলেন, মামুনুল হকের বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হয়নি। যার কারণে আদালত মামুনুল হককে নির্দোষ ঘোষণা করে বেকসুর খালাস দিয়েছেন।

গত ৩ অক্টোবর নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে যুক্তিতর্ক উপস্থাপন শেষে সিনিয়র জেলা ও দায়রা জজ জেসমিন আরা বেগম মামলার রায়ের জন্য আজকের দিন ধার্য করেছিলেন। এই মামলায় ৪০ জন সাক্ষীর মধ্যে ২৬ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়।

আসামিপক্ষের আইনজীবী একেএম ওমর ফারুক নয়ন বলেন, মামলার ধার্য তারিখ অনুযায়ী মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে দায়েরকৃত ধর্ষণ মামলার রায় ঘোষণা হয়েছে। আদালত মামুনুল হককে বেকসুর খালাস প্রদান করেছেন।

তিনি আরো বলেন, গত ৩ অক্টোবর নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে মামুনুল হকের বিরুদ্ধে দায়েরকৃত মামলার যুক্তিতর্ক শেষ হয়েছিল। আমরা সেদিন আদালতকে বলেছিলাম এই পুরো বিষয়টি যোগসাজসে সংঘটিত হয়েছে। যিনি মামলার বাদী তিনি শারীরিক পরীক্ষা করাতে রাজি হননি, কারণ তিনি স্বীকার করেছেন মামুনুল হক তার বৈধ স্বামী।

একইসঙ্গে বাদীর ছেলে আব্দুর রহমান সাক্ষ্য দিতে এসে বলে গিয়েছিলেন তার মা মামুনুল হকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তাদের ওপর বলপ্রয়োগ করে মামলা করানো হয়েছিল। আদালত আমাদের প্রতি ন্যায়বিচার করেছেন।

বিএনএনিউজ/ বিএম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ