39 C
আবহাওয়া
৫:৪৫ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ভিয়ারিয়ালকে হারাল অ্যাতলেটিকো

ভিয়ারিয়ালকে হারাল অ্যাতলেটিকো

ভিলারিয়ালকে হারাল অ্যাতল্যাতিকো

বিএনএ,স্পোর্টসডেস্ক : লা লিগায় কাদিচের বিপক্ষে জয় পেয়েছে আলাভেস, ভিয়ারিয়ালের বিপক্ষে জয় পেয়েছে অ্যাতলেটিকো  ক্লাব , ড্র হয়েছে ভ্যালেন্সিয়া-ম্যালোর্কার এবং এলচে – এস্পানিওলের মধ্যকার ম্যাচটি।

শনিবার (২৩ অক্টোবর) রাতে সান মামেস স্টেডিয়ামে ভিয়ারিয়ালকে ২-১ গোলে হারিয়েছে অ্যাতলেটিকো  ক্লাব।ম্যাচের ১৪ তম মিনিটে রাউল গার্সিয়ার গোলে এগিয়ে যায় অ্যাতলেটিকো । ৩২ তম মিনিটে ভিয়ারিয়ালকে সমতায় ফিরায় ফ্রান্সিস কোকেলিন। দ্বিতীয়ার্ধের ৭৭ তম মিনিটে ইকার মুনইয়াইন স্পট কিক থেকে গোল করে ২-১ এগিয়ে যায় মার্সেলিনো গার্সিয়া তোরালের শির্ষরা। শেষে আর কোন দল গোল করতে না পারলে জয় নিয়ে মাঠ ছাড়ে অ্যাতলেটিকো  ক্লাবের খেলোয়াড়রা।

শনিবার (২৩ অক্টোবর) রাতে ভ্যালেন্সিয়ার মাঠ মেস্তাল্লা স্টেডিয়ামে পিছিয়ে থেকে ম্যালোর্কার সঙ্গে  ২-২ গোলে ড্র করেছে  ভ্যালেন্সিয়া। ম্যাচের ৩২ তম মিনিটের সময় এঙ্গেল রদ্রিগেজ গোল করলে এগিয়ে যায় ম্যালোর্কা।এর ৮ মিনিট পর মোখতার দিয়াখবি নিজেদের জালে বল জড়ালে ২-০ গোলে পিছিয়ে পড়ে স্বাগতিকরা।

জোসে গায়া
ভ্যালেন্সিয়াকে সমতায় ফেরানোর পর জোসে গায়া

দ্বিতীয়ার্ধের ৫৫ তম মিনিটে ম্যালোর্কার খেলোয়াড় লি কান-ইন দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়ে। দশ দলে পরিণত হওয়া দলকে এরপর চাপ সৃষ্টি করে খেলতে থাকে স্বাগতিকরা।ম্যাচের যোগ করা সময়ের ৯৩ মিনিটের মাথায় গোনচালো গুয়েডেস গোল করে ব্যবধান কমানোর ৫ মিনিটর পর ভ্যালেন্সিয়াকে সমতায় ফিরায় জোসে গায়া।তার পরের মিনিটে ম্যালোর্কার রদ্রিগো ব্যাটাগ্লিয়াও লাল কার্ড দেখে মাঠ ছাড়েন।

জোসেলু
আলাভেসের জয়ের নায়ক স্ট্রাইকার জোসেলু

লা লিগার আরেক ম্যাচে কাদিচের মাঠ নুয়েভো মিরান্ডিলাতে কাদিচকে ২-০ গোলে হারিয়েছে আলাভেস। ম্যাচ শুরুর ৬ মিনিটে জোসেলু গোল করে এগিয়ে নেয় আলাভেসকে। দ্বিতীয়ার্ধের যোগ করা মিনিটে আবারও কাদিচের জালে বল জড়ান আলাভেসের স্ট্রাইকার জোসেলু।

দারিও বেনেডেটো
দারিও বেনেডেটোর এই গোলে ড্র করে এলচে

লা লিগার অন্য ম্যাচে ম্যানুয়েল মার্টিনেজ ভালেরো মাঠে এলচের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে এস্পানিওল। ম্যাচের ২৩ মিনিটে লুকাসের গোলে এগিয়ে যায় এলচে। দ্বিতীয়ার্ধের ৫১  ও ৫২ তম মিনিটে মানু মোরলানেস ও রাউল দি থমাসের গোলে ২-১ এ এগিয়ে যায় এস্পানিওল। ৮৪ তম মিনিটে দারিও বেনেডেটোগোল করলে সমতায় ফিরে এলচে ক্লাবটি।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ