40 C
আবহাওয়া
৫:৪১ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বৃষ্টি বিঘ্নিত ম্যাচে অস্ট্রেলিয়াকে ৬ উইকেটে হারালো ভারত

বৃষ্টি বিঘ্নিত ম্যাচে অস্ট্রেলিয়াকে ৬ উইকেটে হারালো ভারত

অস্ট্রিলিয়াকে ৬ উইকেটে হারালো ভারত

বিএনএ ডেস্ক: বৃষ্টি বিঘ্নিত ম্যাচে অস্ট্রেলিয়াকে ৬ উইকেটে হারিয়েছে ভারত। তিন ম্যাচ টি টোয়েন্টি সিরিজের দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচ নির্ধারিত সময়ের বেশ কিছুক্ষণ পরে শুরু হয়। শেষ পর্যন্ত ২০ ওভারের ম্যাচ নামিয়ে আনা হয় ৮ ওভারে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) নাগপুরে টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিং করার আমন্ত্রণ জানায় ভারত। নির্ধারিত ৮ ওভারে ৫ উইকেট হারিয়ে ৯০ রান সংগ্রহ করে অস্ট্রেলিয়া। উদ্বোধনী জুটিতে অ্যারন ফিঞ্চ ও ক্যামেরুন গ্রিন ৮ বলে ১৪ রানের জুটি গড়েন। ৫ রান করে আউট হন ক্যামেরুন গ্রিন।

এরপর গ্লেন ম্যাক্সওয়েলও অ্যারন ফিঞ্চকে বেশি সময় সঙ্গ দিতে পারেন নি। ৩ বলে ৫ রানের জুটি গড়েন তারা। তবে শূণ্য রানে ফিরে যান ম্যাক্সওয়েল। এরপর টিম ডেভিড-এর সাথে ৭ বলে ১২ রানের জুটি গড়েন অ্যারন ফিঞ্চ। টিম ডেভিড ৩ বলে মাত্র ২ রান করে সাজ ঘরে ফেরেন।

ম্যাথিউ ওয়েডের সাথে ১১ বলে ১৫ রানের জুটি গড়ে আউট হন ফিঞ্চ। ১৫ বলে ৩১ রান করেন তিনি। এরপর স্টিভেন স্মিথের সাথে ১৮ বলে ৪৪ রানের জুটি গড়েন ম্যাথিউ ওয়েডে। শেষ পর্যন্ত ম্যাথিউ ওয়েড ২০ বলে ৪৩ রান করে অপরাজিত থাকেন। আর ৫ বলে ৮ রান করে স্টিভেন স্মিথ।

ভারতের পক্ষে আক্সার প্যাটেল ২টি ও ১টি উইকেট শিকার করেন বুমরাহ।

অস্ট্রেলিয়া-ভারত সিরিজ ১-১ এ সমতা
অস্ট্রেলিয়া-ভারত সিরিজ ১-১ এ সমতা

৯১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে রোহিত শর্মা ও কে এল রাহুলের উদ্বোধনী জুটি ১৭ বলে ৩০ রান তোলে। ৬ বলে ১০ করে এ এল রাহুল আউট হলে বিরাট কোহলির সাথে ৯ বলে ১৬ রানের জুটি গড়েন রোহিত শর্মা। ৬ বলে ১১ রান করে কোহলি আউট হওয়ার পর সূর্যকুমার যাদব ও তেমন সুবিধা করতে পারেন নি। ১ বলে শূণ্য রান করে ফিরে যান তিনি।

এরপর রোহিত শর্মাকে সঙ্গ দেন হার্দিক পান্ডিয়া। ১৪ বলে ২২ রানের জুটি গড়েন তারা। ৯ বলে ৯ রান করে ফিরে যান হার্দিক। শেষ পর্যন্ত দিনেশ কার্তিক ২ বলে ১০ ও রোহিত শর্মা ২০ বলে ৪৬ রানে অপরাজিত থাকেন। ৪ বল হাতে রেখেই ৪ উইকেটে ৯২ রান করে জয়ের বন্দরে পৌঁছে যায় ভারত।

প্লেয়ার অব দ্যা ম্যাচ নির্বাচিত হন রোহিত শর্মা। তিন ম্যাচ সিরিজ এখন ১-১ এ সমতায়। ২৫ সেপ্টেম্বর হায়দ্রাবাদে সিরিজ নির্ধারণ ম্যাচ অনুষ্ঠিত হবে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ