35 C
আবহাওয়া
১২:০১ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » কোভিড-১৯ পজিটিভ ফিন

কোভিড-১৯ পজিটিভ ফিন

কোভিড-১৯ পজিটিভ ফিন

বিএনএ,স্পোর্টসডেস্ক : বাংলাদেশে সফরে এসেই করোনার থাবায় নিউজিল্যান্ড দলের ব্যাটসম্যান। গত শুক্রবার বাংলাদেশে আসেন অ্যালেন।মঙ্গলবার(২৪ আগস্ট)  নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করেছে।

ইংল্যান্ডে দ্য হানড্রেড টুর্নামেন্টে বার্মিংহাম ফনিক্সের খেলেছেন অ্যালেন। করোনা টিকা নিয়ে খেলা এই টুর্নামেন্ট শেষ করে বাংলাদেশে আসার আগে কোভিড-১৯ পরীক্ষায় তার ফল নেগেটিভ এসেছিল।

কিন্তু ঢাকায় আসার ৪৮ ঘন্টা পর করা পরীক্ষায় এই ব্যাটসম্যানের ফল পজিটিভ এসেছে। এই ফল আসার পরই টিম হোটেলে তাকে আইসোলেশনে রাখা হয়েছে। নিউজিল্যান্ড ক্রিকেট জানিয়েছে, অ্যালেনের হালকা উপসর্গ আছে।

চিকিৎসা শেষে সেরে উঠলে আরেক দফা পরীক্ষায় নেগেটিভ আসলেই তিনি আবার বাকিদের সঙ্গে স্কোয়াডে যোগ দিতে পারবেন।

শুক্রবার ফিন অ্যালেন ও কলিন ডি গ্র্যান্ডহোম আসেন ইংল্যান্ড থেকে। তিনদিনের কোয়ারেন্টিনে রেখে তাদের দুদফা করোনা পরীক্ষা করা হয়। তাতে গ্র্যান্ডহোম নেগেটিভ এলেও পজিটিভ আসে অ্যালেনের।

মঙ্গলবার দুপুরে নিউজিল্যান্ড স্কোয়াডের বাকিরা ঢাকায় এসে পৌঁছান নিউজিল্যান্ড থেকে। বিমানবন্দর থেকে তাদের সবাইকে সোজা নিয়ে যাওয়া হয় হোটেলে। সেখানে আগামী তিন দিন কোয়ারেন্টিনে থাকবেন ক্রিকেটাররা। এই সময়ে হবে দু দফা কোভিড-১৯ পরীক্ষা। তাতে নেগেটিভ এলে অনুশীলন শুরু করতে পারবেন তারা।

নিউ জিল্যান্ড দলের ম্যানেজার মাইক ম্যান্ডল জানান, অ্যালানের সঙ্গে তিনি সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন। বাংলাদেশ কর্তৃপক্ষের কাছ থেকেও সর্বোচ্চ সহায়তা পাচ্ছেন, ‘এটা খুবই দুর্ভাগ্যজনক ফিনের জন্য। সে এখন ভাল আছে। আশা করছি দ্রুত সেরে উঠবে। তারপর আরেকবার পরীক্ষায় নেগেটিভ এলেই ছাড়া পাবে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড খুবই পেশাদার। সেরাটা দিয়ে পরিস্থিতি দেখভাল করছে।’

পহেলা সেপ্টেম্বরের ম্যাচ দিয়ে  বাংলাদেশে বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু করবে নিউ জিল্যান্ড।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ