29 C
আবহাওয়া
৭:২১ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » নাশকতা সৃষ্টিকারীদের তথ্য দেয়ার আহবান

নাশকতা সৃষ্টিকারীদের তথ্য দেয়ার আহবান

পুলিশের এক অতিরিক্ত আইজিপি ও নয় ডিআইজিকে বদলি

ঢাকা: কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সম্প্রতি দেশব্যাপি নাশকতা সৃষ্টিকারীদের সম্পর্কে তথ্য এবং ভাংচুর, লুটতরাজ ও অগ্নিসঙযোগের সময়কালীন অপরাধীর ছবি ও ভিডিও ফুটেজ দিয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতার আহ্বান জানিয়েছে রাজধানীর পুলিশ সদর দপ্তর।

বুধবার (২৪ জুলাই ২০২৪) পুলিশ সদর দপ্তরের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের পুলিশ সুপার ইনামুল হক সাগর এ তথ্য জানান।

তিনি বলেন, তথ্য প্রদানকারীর পরিচয় গোপন রাখা হবে। এই দুটি মোবাইল নম্বরে নাশকতাকারীদের তথ্য দিয়ে সহয়তার অনুরোধ জানানো হয়েছে- ০১৩২০-০০১২২২, ০১৩২০-০০১২২৩

উল্লেখ, কোটা সংস্কার আন্দোলনকারীদের সামনে রেখে সারাদেশে সম্প্রতি সরকারি সম্পত্তির ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগ করে দুষ্কৃতকারীরা। বিটিভি ভবন, মেট্রোরেল স্টেশন, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, ডেটা সেন্টার, সেতু ভবন, স্বাস্থ্য অধিদপ্তর, এক্সপ্রেসওয়ের টোলপ্লাজাসহ বেশ কয়েকটি স্থানে ধ্বংসযজ্ঞ চালায় দুর্বৃত্তকারী।এতে দেশ কয়েক হাজার কোটি টাকার ক্ষতির সম্মুখিন হয়েছে।

বিএনএ, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ