29 C
আবহাওয়া
৫:১৭ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম বন্দরে পণ্য ডেলিভারি স্বাভাবিক

চট্টগ্রাম বন্দরে পণ্য ডেলিভারি স্বাভাবিক


চট্টগ্রাম: চট্টগ্রাম বন্দরে পণ্য ডেলিভারি স্বাভাবিক রয়েছে। পাশাপাশি বেসরকারি আইসিডিগুলোতে স্টাফিং আনস্টাফিং কাজ কর্ম স্বাভাবিক চলছে। জাহাজে কন্টেইনার ওঠানামার কাজও যথারীতি চলছে বলে বন্দর সূত্র জানিয়েছে। বুধবার(২৪ জুলাই) বন্দর ও কাস্টমসসহ আগ্রাবাদ ও আশপাশের এলাকায় ইন্টারনেট সেবা চালু হওয়ায় পণ্য ডেলিভারির গতি বৃদ্ধি পেয়েছে।

দিনের শুরুতে  চট্টগ্রাম বন্দর ও কাস্টমস হাউস, সিএন্ডএফ, শিপিং এজেন্ট, কন্টেইনার লাইনসমূহের অফিসে উপস্থিতি ছিল খুব স্বাভাবিক। যদিও সরকারের পক্ষ থেকে বেলা ১১টা থেকে ৩টা পর্যন্ত অফিস খোলা রাখতে বলা হয়েছে।

গত মঙ্গলবার বন্দর থেকে বেসরকারি আইসিডিগুলোতে  সহস্রাধিক টিউস পণ্য ডেলিভারি হয়েছে।

বন্দর সূত্র মতে, গত সোমবার বন্দরের ইয়ার্ডে ৪২ হাজার ১৫০ টিইইউএস কার্গো ছিল।

বিএনএ, এসজিএন

 

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার