29 C
আবহাওয়া
৭:১৩ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » খুলেছে অফিস আদালত

খুলেছে অফিস আদালত

খুলছে অফিস-আদালত

ঢাকা: দেশের সকল সরকারী ও বেসরকারি অফিস-আদালত আজ বুধবার(২৪ জুলাই) খুলেছে । জনপ্রশাসন মন্ত্রণালয় জানায়,  সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত খোলা থাকবে। অফিস শুরুর দিনে সকাল থেকে ঢাকার সড়কে গণপরিবহন দেখা গেছে। যথারীতি বেড়েছে অফিসগামী মানুষের চলাচল।

বিএনএ চট্টগ্রাম অফিস জানায়, চট্টগ্রামেও একই দৃশ্য । মহানগরীর আগ্রাবাদ, বন্দর এলাকা, আদালত ভবন এলাকায় বেলা ১১টার আগেই রতিমত যানজট শুরু হয়ে যায়।  সড়কে সবধরণের গণ পরিবহন চলাচল করছে।

কোটা সংস্কার আন্দোলন ঘিরে সৃষ্ট সহিংস পরিস্থিতিতে সরকার সারা দেশে কারফিউ জারির পর গত কয়েকদিন দেশের সড়ক-মহাসড়কগুলো ছিল ফাঁকা। ঢাকাসহ দেশের বড় বড় বন্দর শহরগুলোতে দেখা যায়নি কোনো গণপরিবহন। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় ধীরে ধীরে বাড়ছে কারফিউ শিথিলের সময়সীমা।

এর আগে সরকার ২১ ও ২২ জুলাই (রবি ও সোমবার)  দুই দিনের সাধারণ ছুটি ঘোষণা করেছিল। পরবর্তীতে  আরও একদিন (মঙ্গলবার) সরকারী ছুটি বাড়ানো হয়।

কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে দেশের উদ্ভূত পরিস্থিতিতে জারি করা কারফিউ আজ বুধবার এবং বৃহস্পতিবার ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ এবং নরসিংদীতে বলবৎ থাকবে। তবে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতি থাকবে।

বিএনএ, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ