28 C
আবহাওয়া
১০:০৩ অপরাহ্ণ - জুলাই ২২, ২০২৪
Bnanews24.com
Home » প্রাইভেট কারের ধাক্কায় গাজীপুরে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

প্রাইভেট কারের ধাক্কায় গাজীপুরে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু


বিএনএ ডেস্ক : দ্রুতগতির একটি প্রাইভেট কারের ধাক্কায় মো. গোলাম রাব্বি (২৩) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার সন্ধ্যায় গাজীপুরের টঙ্গী বোর্ডবাজারে এ ঘটনাটি ঘটে। প্রথমে স্থানীয় হাসপাতালে পরে রাতে মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাব্বি আইইউআই নামের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী বলে জানিয়েছেন তার স্বজনরা। তিনি দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার তেতুল ডাঙ্গা গ্রামের ইকরামুল হকের ছেলে। সে গাজীপুরের বোর্ডবাজার এলাকায় ভাড়া থাকতেন তিনি।

নিহতের বাবা একরামুল হক বলেন, ‘সন্ধ্যার দিকে একটি অনুষ্ঠানে যাওয়ার জন্য ঘটনাস্থল দিয়ে হেঁটে যাচ্ছিলাম আমরা। এ সময় দ্রুতগতির একটি প্রাইভেট কার রাব্বিকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয় । পরে দ্রুত তাকে উদ্ধার করে স্হানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক জানান আমার ছেলে আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে নিহত শিক্ষার্থী রাব্বির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ