29 C
আবহাওয়া
৫:১৮ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » জাজিরায় মহাসড়কে ডাকাতির সময় গ্রেপ্তার ২

জাজিরায় মহাসড়কে ডাকাতির সময় গ্রেপ্তার ২


বিএনএ, শরীয়তপুর : শরীয়তপুরের জাজিরায় ঢাকা-শরীয়তপুর মহাসড়কে ডাকাতির সময় দুজনকে গণপিটুনি দিয়েছে স্থানীয়রা। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৩টার দিকে শরীয়তপুরের পদ্মা দক্ষিণ থানাধীন মজিদ বেপারীর কান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার হওয়া দুজন হলেন- শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঘড়িষার এলাকার জীবন বেপারী (৩৫) ও বরিশাল জেলার গৌরনদী উপজেলার বদরপুর এলাকার রিপন মৃধা (৩৮)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বেশকিছু দিন ধরে মধ্যরাতে ঢাকা-শরীয়তপুর মহাসড়কে গাড়ি থামিয়ে ডাকাতি করছিলেন সংঘবদ্ধ একটি চক্র। এতে স্থানীয়রা ডাকাত দলের সদস্যদের ধরার জন্য বিভিন্নভাবে চেষ্টা করছিলেন। শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে আব্দুল মজিদ বেপারী কান্দি গ্রামের প্রাথমিক বিদ্যালয়সংলগ্ন কাঠ ব্রিজের ওপরে দাঁড়িয়ে ডাকাত দলের ৩-৪ জন সদস্য দেশীয় অস্ত্র নিয়ে একটি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকারের গতিরোধ করে। এ সময় গতিরোধ করা গাড়ির যাত্রী ও স্থানীয়রা মিলে ডাকাত দলটির ২ সদস্য রিপন ও জীবনকে আটক করে গণধোলাই দেয়। পরবর্তীতে তাদেরকে পদ্মা দক্ষিণ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। পুলিশ গুরুতর আহত অবস্থায় দুজনকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

পদ্মা দক্ষিণ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) এনামুল হক শিমুল  বলেন, ডাকাত দলের দুই সদস্যকে স্থানীয়রা আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। আহত অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএনিউজ/রেহানা/এইচ.এম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার