31 C
আবহাওয়া
১:০৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » প্রধানমন্ত্রীর অপেক্ষায় কোটালীপাড়া

প্রধানমন্ত্রীর অপেক্ষায় কোটালীপাড়া

গোপালগঞ্জ

বিএনএ, গোপালগঞ্জ: চার বছর পর নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ার জনসভায় যোগ দিতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীকাল শনিবার তিনি তার নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া সফর করবেন। প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে স্থানীয় নেতা-কর্মীদের মাঝে উৎসাহ-উদ্দীপনা দেখা গেছে।

শনিবার কোটালীপাড়ার টিটি (তালিমপুর তেলিহাটি) হাইস্কুল মাঠের জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। পরে বিকেলে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া এলাকায় নানা উন্নয়নকাজ করা হচ্ছে। বিভিন্ন স্থানে টাঙানো হচ্ছে ব্যানার-ফেস্টুন।

জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান ও সাধারণ সম্পাদক জি এম শাহাব উদ্দিন আজম জানান, জনভাস্থল ইতিমধ্যে প্রস্তুত করা হয়েছে। প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। শনিবার কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ার ৪৮টি উন্নয়নকাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস ও সাধারণ সম্পাদক শেখ আয়নাল হোসেন বলেন, কোটালীপাড়ার জনসভা স্মরণকালের সেরা জনসভা হবে।

কোটালীপাড়ার জনসভার প্রধান সমন্বয়ক বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেন, পাঁচ কিলোমিটার এলাকা ওই দিন জনসমুদ্রে পরিণত হবে। এখানকার শতভাগ মানুষ যে নেত্রীকে ভালোবাসেন তা প্রমাণ করবে ২৫ ফেব্রুয়ারির জনসভায়।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ