36 C
আবহাওয়া
২:১৭ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাঙ্গুুনিয়ায় প্রবাসী ইউসুফ হন্তারক গ্রেপ্তার

রাঙ্গুুনিয়ায় প্রবাসী ইউসুফ হন্তারক গ্রেপ্তার

রাঙ্গুুনিয়ায় প্রবাসী ইউসুফ হন্তারক গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামের রাঙ্গুুনিয়ায় ইউপি নির্বাচনে পরাজিত হয়ে জয়ী মেম্বারের প্রবাসী ভাই ইউসুফ আলীকে হত্যার দায়ে মো. সাগর (২২)কে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার ( ২৩ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে নগরীর বন্দর থানাধীন মাইলের মাথা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সাগর রাঙ্গুনিয়ার বগাবিল এলাকার মোহাম্মদ আইয়ুব আলী খানের ছেলে। সে ইউসুফ হত্যার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে।

র‌্যাব-৭, চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো.নূরুল আবছার বলেন, ইউসুফ আলী রাজানগর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মো. তৈয়বের ভাই। গত ২ ফেব্রুয়ারি সন্ধ্যায় রানীর হাট থেকে রাজানগরের বগাবিল গ্রামে যাওয়ার পথে সেতুর কাছে ইউসুফের মোটরসাইকেলের গতিরোধ করে দুর্বৃত্তরা। এসময় তার ওপর হামলা চালায় তারা। এতে গুরুতর আহত হয় ইউসুফ। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি বলেন, সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১২ ফেব্রুয়ারি সকালে তিনি মৃত্যুবরণ করেন। এ ঘটনায় ইউসুফ আলীর স্ত্রী শাহিনুর আকতার বাদি হয়ে আজগর আলীসহ ১২ জনকে আসামি করে থানায় মামলা করেন। ইউপি নির্বাচনে তৈয়বের প্রতিদ্বন্দ্বী প্রার্থী আজগর আলী ও তার লোকজন এ হামলা চালিয়েছিল বলে মামলার অভিযোগে উল্লেখ করা হয়।

হত্যাকাণ্ডের পর থেকে সাগর বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিল। প্রথমে রাঙ্গুনিয়া থেকে নগরের পতেঙ্গায় সারের লাইটার জাহাজে করে পাবনার নগরবাড়ি ঘাটে যায়। জাহাজের মালামাল খালাস করে ঢাকায় অবস্থান করে। পরে আবার চট্টগ্রামে চলে আসে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ