40 C
আবহাওয়া
২:৫৯ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » কুবি আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট সমাপ্ত

কুবি আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট সমাপ্ত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে আইন বিভাগ। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে ব্যবস্থাপনা শিক্ষা বিভাগকে ২৯ রানে হারিয়ে শিরোপা জেতেন তারা।

মঙ্গলবার (২৪ শে জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে দুপুর ১২ টায় ফাইনালে মুখোমুখি হয় আইন বিভাগ ও ব্যবস্থাপনা শিক্ষা বিভাগ।

প্রথম ইনিংসে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৮২ রান তুলে আইন বিভাগ। জবাবে ব্যাট করতে নেমে আইন বিভাগের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ১৫৩ রানেই গুটিয়ে যায় ব্যবস্থাপনা শিক্ষা বিভাগ।

৪৪ রানে ৫ উইকেট নিয়ে টুর্নামেন্টে ম্যান অব দ্যা ফাইনাল ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন আইন বিভাগের শিক্ষার্থী আবদুল্লাহ আল সিফাত।

খেলা শেষে উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন, উপ-উপাচার্য অধ্যাপক ড.মোহাম্মদ হুমায়ুন কবির, ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মো: জামাল নাছের, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক নির্বাহী সদস্য বদরুল হুদা জেনু চ্যাম্পিয়ন ও রানার্সআপের মাঝে পুরস্কার তুলে দেন।

এসময় ক্রীড়া পরিচালনা কমিটির আহ্বায়ক হিসেবে উপস্থিত ছিলেন নৃবিজ্ঞান বিভাগের সভাপতি মোহাম্মদ আইনুল হক, ছাত্রপরামর্শক ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মোহা. হাবিবুর রহমান, নওয়াব ফয়জুন্নেছা ও শেখ হাসিনা হলের প্রাধ্যক্ষ ও হাউজ টিউটরবৃন্দসহ চ্যাম্পিয়ন ও রানার্সআপদলের শিক্ষক-শিক্ষার্থীরা।

উল্লেখ্য, গত ১১ জানুয়ারি শুরু হওয়া এবারের আন্তঃবিভাগ টুর্নামেন্টে বিশ্ববিদ্যালয়ের ১৯টি বিভাগ অংশগ্রহণ করেছিল। কোয়ার্টার ফাইনাল পর্যন্ত ১০ ওভার এবং সেমিফাইনালে ১৫ ওভার ও ফাইনাল ম্যাচ ২০ ওভারে অনুষ্ঠিত হয়।

বিএনএনিউজ২৪, হাবিবুর রহমান, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ