23 C
আবহাওয়া
৬:৫৫ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কাফনের কাপড় কেনার সামর্থ্য নেই বলে টাকা তুলতেন সাঈদ

কাফনের কাপড় কেনার সামর্থ্য নেই বলে টাকা তুলতেন সাঈদ

কাফনের কাপড় কেনার সামর্থ্য নেই বলে টাকা তুলতেন সাঈদ

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহে প্রতারণার অভিযোগে আবু সাইদ (৩৩) নামে একজনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪। গ্রেফতারকৃত আবু সাঈদ সবসময় ধর্মীয় লেবাসে চলাফেরা করতো। শিক্ষক না হয়েও বিভিন্ন মাদ্রাসার নাম ভাঙিয়ে ঘুরে ঘুরে টাকা তুলতেন। রাস্তা, পার্কে কিংবা যানবাহনে চড়ে কান্নাজড়িত কণ্ঠে বিভিন্ন লোকদের বলত বাবা-মা কিংবা ভাই-বোনের যে কেউ মারা গেছে। মরদেহ বাড়িতে আছে, আপনারা সহায়তা করলে কাফনের কাপড় কিনে দাফন করবেন বলে টাকা আদায় করতেন বলেও জানিয়েছে র‍্যাব।

গ্রেফতারকৃত জেলার ভালুকা পৌর শহরের দুই নম্বর ওয়ার্ডে ভাড়া বাসায় বসবাস করতেন। তিনি পার্শ্ববর্তী ত্রিশাল উপজেলার রায়েরগ্রাম এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকালে ময়মনসিংহ র‍্যাব-১৪’র কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে বুধবার (২১ ডিসেম্বর) দ্বিবাগত রাতে ভালুকা পৌর শহর থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাতে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় প্রতারণা মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে র‍্যাব-১৪’র সিনিয়র এএসপি বেলায়েত হোসেন বলেন, গ্রেফতারকৃত আবু সাঈদ কোন মাদ্রাসায় শিক্ষকতা না করেও নিজেকে মাদ্রাসা শিক্ষক বলে পরিচয় দিয়ে উন্নয়ন কাজের নামে টাকা তুলতেন। আবু সাইদ প্রতারকচক্রের হোতা। গোপন সংবাদের ভিত্তিতে অবস্থানের তথ্য পেয়ে তাকে আটক করা হয়েছে। পরে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়েরের পর আজ শুক্রবার তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বিএনএ/ হামিমুর রহমান,ওজি

Loading


শিরোনাম বিএনএ