30 C
আবহাওয়া
৩:০২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » নৌকার বিরুদ্ধে অবস্থান, রাঙ্গামাটিতে ৮ নেতা বহিষ্কার

নৌকার বিরুদ্ধে অবস্থান, রাঙ্গামাটিতে ৮ নেতা বহিষ্কার

নৌকার বিরুদ্ধে অবস্থান, রাঙ্গামটিতে ৮ নেতা বহিষ্কার

বিএনএ রাঙ্গামাটি: রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকার বিরুদ্ধে অবস্থান নেয়ায় আওয়ামী লীগের ৮ নেতা বহিষ্কার হয়েছেন।

বহিষ্কৃত নেতারা হলেন, রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বিশ্বনাথ চৌধুরী ও মংচিং চৌধুরী, বাঙ্গালহালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি রফিক হাওলাদার ও কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অং চাইনু মারমা, সাধারণ সম্পাদক সুরেজ তংচঙ্গ্যা। এছাড়া, সংগঠন থেকে অব্যাহতি পেলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নয়ন চৌধুরী।

মঙ্গলবার (২৩ নভেম্বর) জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাওয়াল উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. শাহজাহান, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জাব্বার সুজন ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার সই করা পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা গেছে।

উল্লেখ্য, রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আদোমং মারমাকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। কিন্তু দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ঞোমং মারমা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচন করায় এর আগে তাকেও বহিষ্কার করে আওয়ামী লীগ। এবার পদ হারালেন আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ আরও ৮ নেতা।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ