39 C
আবহাওয়া
৬:২৭ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » আমি আপনাদের ধৈর্য্য ধরার অনুরোধ করছি- জেনারেল ইব্রাহিম

আমি আপনাদের ধৈর্য্য ধরার অনুরোধ করছি- জেনারেল ইব্রাহিম


বিএনএ, চট্টগ্রাম : বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেছেন,দেশে আজ সুশাসন নেই ।তাই চারিদিকে গুম, খুন আর অপহরণ।আল্লাহ বলেন তোমরা আমাকে স্মরণ করলে আমি তোমাদের স্মরণ রাখবো। যারা ধৈর্য্য ধরে আল্লাহ তাদের সাথে থাকেন। আমি আপনাদের ধৈর্য্য ধরার অনুরোধ করছি। কল্যাণ পার্টি ধৈর্য্য ধারণ ধরেছে তাই আমরা মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি।
তিনি শনিবার( ২৩ অক্টোবর )বিকাল ৪টায় জিইসি কনভেনশন হলে কল্যাণ পার্টিতে যোগদান ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
বাংলাদেশ কল্যাণ পার্টি চট্টগ্রাম মহানগর সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াসের সভাপতি বক্তব্যে বলেন, পার্টিতে নতুন নতুন যোগদান করায় সংগঠন আরো গতিশীল ও বেগবান হবে ।
প্রধান বক্তার বক্তব্যে কল্যাণ পার্টির মহাসচিব আবদুল আউয়াল মামুন বলেন, চট্টলা হচ্ছে হাটহাজারী মাদরাসা, বায়তুশ শরফ মাদরাসা, গারাঙ্গীয়া মাদরাসা, মাইজভান্ডার দরবার, বায়েজিদ বোস্তামী মাজার, হিন্দু বৌদ্ধ, খৃষ্টান ও মুসলমানদের। মেজর জেনারেল ইব্রাহিমের চট্টলা। এই চট্টলার মাটি থেকেই আন্দোলনের সূচনা হবে। কল্যাণ পার্টি কল্যাণ রাষ্ট্র গঠনে ভূমিকা রাখবে।
বিশেষ অতিথির বক্তব্যে সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. শাহেদ চৌধুরী বলেন, রাজনীতিতে সিনিয়ারিটি থাকতে হবে। যারা তা পালন করবে না তারা রাজনীতিই বুঝে না। কল্যাণ পার্টি রাজনীতিতে শিষ্ঠাচার আনায়নের চেষ্টা করছে।
ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান ক্বারী আবু তাহের বলেন, কুমিল্লার পূজা মন্ডপে কোরান রাখাটা একটি ষড়যন্ত্র। ২০১৪ সালে যে ষড়যন্ত্র হয়েছে তা তারই একটি অংশ।
স্থায়ী কমিটির সদস্য বিগ্রেডিয়ার জেনারেল হাসান নাছির বলেন, নৈতিকতার অবক্ষয় চরম আকার ধারণ করেছে।
চাকসু ভিপি নাজিম উদ্দিন বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠা করার জন্য ৭১ সালে যুদ্ধ করেছিলাম গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য আজ গণতন্ত্র নির্বাসনে।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন স্থায়ী কমিটির সদস্য ফোরকানা ইব্রাহিম, কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট শহিদুর রহমান তামান্না, শারমিন ইব্রাহিম ,এড: মামুন জোয়ার্দার, রেখা আকতার, ঢাকা উত্তর সভাপতি নাজমুল হুদা অভি, শাহনাজ সুলতানা শিলা,কল্যাণ পার্টি চট্টগ্রাম মহানগর সহ-সভাপতি এডভোকেট জুহুরুল হক আনছারী, মোহাম্মদ মুসলিম সিকদার, দক্ষিণ জেলা কল্যাণপার্টির সভাপতি বিশিষ্ট আইনজীবী এডভোকেট মোজাম্মিল হোসাইন, উত্তর জেলা সভাপতি দিদারুল আলম সুমন, সাধারণ সম্পাদক মোহাম্মদ মহি উদ্দিন প্রমুখ।
বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ