30 C
আবহাওয়া
৫:৩৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চবি ছাত্রীকে যৌন নিপীড়ন: সাইফুল আটক

চবি ছাত্রীকে যৌন নিপীড়ন: সাইফুল আটক

আটক

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে যৌন নিপীড়নের ঘটনায়  সাইফুল নামে আরও একজনকে আটক করেছে র‌্যাব-৭। শনিবার (২৩ জুলাই) বিকেলে সোয়া ছয়টার দিকে  এই তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ।এ নিয়ে ৫ জনকে আটক করা হলো।

র‌্যাব  সূত্রে জানা যায়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে যৌন নির্যাতনের ঘটনায় জড়িত থাকার অভিযোগ সাইফুল নামে আরও একজনকে বহদ্দারহাট এলাকা থেকে আটক করা হয়েছে । এ নিয়ে মোট ৫ জনকে আটক করা রয়েছে।এর আগে শুক্রবার (২২ জুলাই) দিবাগত রাতে বিভিন্ন স্থান অভিযান পরিচালনা করে ৪ জনকে আটক করা হয়।

তারা হলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের মো. আজিম, নৃ-বিজ্ঞান বিভাগ একই বর্ষের নুরুল আবছার বাবু, হাটহাজারী সরকারি কলেজ সমাজবিজ্ঞান বিভাগ প্রথম বর্ষের ছাত্র নুর হোসেন শাওন ও দ্বিতীয় বর্ষের মাসুদ রানা।

উল্লেখ্য, ভিকটিম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রী। ১৭ জুলাই রাত আনুমানিক সাড়ে ৯টায় রাতের খাওয়া দাওয়া শেষ করে তার বন্ধুকে নিয়ে বিশ্ববিদ্যালয় আবাসিক এলাকা হয়ে প্রীতিলতা হল সংলগ্ন রাস্তায় যাচ্ছিলেন। এসময় আনুমানিক সোয়া ১০টায় অজ্ঞাতনামা ৫ জন লোক বেআইনী জনতাবদ্ধে তাদের পথরোধ করে। তাদের জেরা করতে থাকে এবং অহেতুক মারধর করতে থাকে। তখন ভুক্তভোগী বাধা প্রদান করলে তারা এলোপাতাড়ী কিল,ঘুষি,লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে।

তিনি বলেন, একপর্যায়ে আসামিরা ভুক্তভোগী ও তার বন্ধুকে জোরপূর্বক বেগম ফজিলাতুন নেছা হলের পিছনে ইটের রাস্তা দিয়ে ঝোপ ঝাড়ের দিকে মারধর করতে করতে নিয়ে যায় এবং জিজ্ঞেস করে তিনি বিশ্ববিদ্যালয়ের কোন সেশনে এবং কোন বিভাগে পড়াশুনা করেন। তাদের যৌন কামনা চরিতার্থ করার উদ্দেশ্যে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে শ্লীলতাহানী করে ও অশ্লীল ভিডিও ধারণ করে। আসামিদের একজন হুমকি প্রদান করে বলে যে, তার সাহিত শারিরীক সম্পর্ক না করলে ধারণকৃত ভিডিও ভাইরাল করে দিবে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ