38 C
আবহাওয়া
৪:১৩ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট: চ্যাম্পিয়ন কাটেংগা সরকারি প্রাথমিক বিদ‍্যালয়

বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট: চ্যাম্পিয়ন কাটেংগা সরকারি প্রাথমিক বিদ‍্যালয়

বঙ্গবন্ধু ফুটবল টুনামেন্ট: চ্যাম্পিয়ন কাটেংগা সরকারী প্রাথমিক বিদ‍্যালয়

বিএনএ ডেস্ক: খুলনার ডুমুরিয়া উপজেলায় বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন কাটেংগা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে ডুমুরিয়া যুব সংঘ ফুটবল মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে কাটেংগা সরকারি প্রাথমিক বিদ‍্যালয় ও মধুগ্রাম সরকারি প্রাথমিক বিদ‍্যালয়। ফাইনালে কাটেংগা সরকারি প্রাথমিক বিদ‍্যালয় ১-০ গোলে মধুগ্রাম সরকারি প্রাথমিক বিদ‍্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এছাড়া বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় রামকৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রুপরামপুর সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের মধ্যে। ফাইনালে রামকৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে রুপরামপুর সরকারি প্রাথমিক বিদ‍্যালয়কে পরাজিত করে। খেলা শেষে চ‍্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেয়া হয়।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উপভোগ করেন উপজেলা নির্বাহী অফিসার শরীফ আসিফ রহমান, ডুমুরিয়া থানার অফিসার্স ইনচাজ সেখ কনি মিয়া, উপজেলা শিক্ষা কর্মকর্তা সিকদার আতিকুর রহমান জুয়েলসহ আরও অনেকে। ম্যাচ পরিচালনা করেন নাজমুল বারী ও সমারেশ মন্ডল।

বিএনএ 

Loading


শিরোনাম বিএনএ