30 C
আবহাওয়া
৬:৪০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ছেলের গোপন কথা ফাঁস করলেন সালমানের বাবা

ছেলের গোপন কথা ফাঁস করলেন সালমানের বাবা


বিএনএ, বিনোদন ডেস্ক : বয়সতো অনেক হলো, এখনও অবিবাহিত বলিউড তারকা সালমান। কি কারণে বিয়ে করতে ভয় সালমানের? কারণটাই এবার জানা গেলো। যেটার ঘাটতির জন্য বিয়ে করছেন না সালমান!

বলিউড সুপারস্টার সাল্লু ভাই বয়স এখন ৫৬। যৌবন বয়সে একাধিক প্রেমের সাথে নিজের নাম জড়ালেও বিয়ের আসরে তা কখনোই পৌঁছায়নি। এই বয়সেও যখন বিয়ে তিনি করেননি তখন আর করার সম্ভাবনা তেমন দেখা যায় না বললেই চলে। কিন্তু সম্প্রতি এমনই খবর সামনে এসেছে যা শুনে অবাক হয়ে গিয়েছেন সকলেই। স্বভাবতই সেই বিষয় নিয়ে চলছে সোশ্যাল মিডিয়াতে তুমুল চর্চা। আসলে কিছুদিন আগে সেলিম খান নিজের পুত্রের ব্যাচেলার থাকার বিষয় নিয়ে মুখ খুলেছেন।

সালমান খানের বয়স বর্তমানে ৫৬ বছর। কিন্তু এখনও পর্যন্ত সালমান খান বিয়ে করেননি। সম্প্রতি সালমান খানের বাবা সেলিম খান তার ছেলে সালমানকে ব্যাচেলর হওয়ার বিষয়ে একটি বড় বক্তব্য দিয়েছেন যা শুনে অবাক সকলেই। যেখানে সেলিম খান বলেছিলেন যে আমার ছেলে সালমান খানের মধ্যে এমন একটি ঘাটতি রয়েছে যার কারণে তিনি সারা জীবন ব্যাচেলর থাকবেন। কিন্তু কেন এমন বললেন তিনি? কি এমন ঘাটতি রয়েছে সাল্লু ভাইয়ের মধ্যে?

আসলে ব্যাপারটা তেমন কিছু নয়। সেলিম খান জানিয়েছেন যে এখনো অব্দি তার পুত্র সালমান খান কারোর প্রেমে পড়েননি। তাই বিয়ে করার কোন প্রশ্নই ওঠে না। এতদিন এইজন্যই বলিউড ভাইজান ব্যাচেলার রয়েছেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ