30 C
আবহাওয়া
১:৫১ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ‘দেশের অর্থনীতিকে ধ্বংসের পথে’ : মির্জা ফখরুল

‘দেশের অর্থনীতিকে ধ্বংসের পথে’ : মির্জা ফখরুল

প্রধানমন্ত্রী নার্ভাস হয়ে গেছেন : মির্জা ফখরুল

বিএনএ ডেস্ক: সারাদেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধিক্কার ও নিন্দা জানাচ্ছে মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রধানমন্ত্রী কেন এ ধরনের বক্তব্য রেখেছেন? কারণ তিনি এখন নার্ভাস হয়ে গেছেন। তিনি দেখতে পাচ্ছেন, তার ক্ষমতার দিন শেষ।

সোমবার (২৩ মে) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন মির্জা ফখরুল। ‘খালেদা জিয়াকে হত্যার হুমকির’ প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপি।

বিএনপি মহাসচিব বলেন, এখনও সময় আছে পদত্যাগ করুন। নির্দলীয় সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করুন। তিনি বলেন, ‘খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর ওই বক্তব্যের জন্য দেশের মানুষ ধিক্কার ও নিন্দা জানাচ্ছে। কোনো সভ্য এবং গণতান্ত্রিক সমাজে এ ধরনের ভাষা ব্যবহার করা যায় না’।

মির্জা ফখরুল বলেন, পদ্মা সেতু কারও একার না, আওয়ামী লীগের পৈত্রিক সম্পত্তিও না। জনগণের টাকা দিয়ে করা হয়েছে।

বিএনপি মহাসচিব বলেন, জনগণ জানতে চায়, পদ্মা সেতুর জন্য দেশের কতটাকা আপনারা ব্যয় করেছেন। আর কতটাকা নিজেদের পকেটে ভরেছেন।

আওয়ামী লীগ দেশের অর্থনীতিকে ধ্বংসের দিকে নিয়ে গেছে বলে দাবি করে বিএনপির মহাসচিব বলেন, প্রত্যেক দিন অর্থনীতিবিদরা বলছেন, বাংলাদেশের অর্থনীতি রসাতলে যাচ্ছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি ধ্বংসের দিকে নিয়ে গেছেন। প্রত্যেক দিন খবরের কাগজ খুললে দেখা যায়, লুটপাট হচ্ছে। আর এর সঙ্গে জড়িত সরকারি দলের লোকেরা।

বিএনএন/ এ আর

Loading


শিরোনাম বিএনএ