40 C
আবহাওয়া
৫:২১ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় ৩শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ

ছাগলনাইয়ায় ৩শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ

ছাগলনাইয়ায় ৩শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ

বিএনএ, ছাগলনাইয়া(ফেনী): ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহেরের নেতৃত্বে উপজেলার বিভিন্ন অফিসারদের সমন্বয়ে ও তাদের অর্থায়নে পবিত্র মাহে রমজান ও করোনাকালীন লকডাউনে কর্মহীন গরীব, অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৩ এপ্রিল) উপজেলা পরিষদ প্রাঙ্গন ও মহামায়া ইউনিয়নের মাটিয়াগোধা গুচ্ছ গ্রামসহ উপজেলা বিভিন্ন স্থানে ৩শতাধিক অসহায় মানুষের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ইউএনও সাজিয়া তাহেরের মানবিক আহ্বানে সাড়া দিয়ে উপজেলা প্রশাসনের অফিসার এবং ছাগলনাইয়া কৃতি সন্তান, বিশিষ্ট শিল্পপতি আরাফিন আজাদ চৌধুরী বাদলের ব্যক্তিগত অর্থায়নে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী অফিসার (ভূমি) হুমায়রা ইসলাম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শিহাব উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফরহাদ লতিফ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আল মমিন, ইউআরসির ইন্সট্রাক্টর মোস্তফা কামাল, পল্লী সঞ্চয় ব্যাংকের ছাগলনাইয়া শাখা ব্যবস্হাপক রফিক উদ্দিনও প্রশাসনিক কর্মকর্তা নুরুল হুদা প্রমুখ। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাউল, ২ কেজি মশুরীর ডাল, ২ কেজি আলু, ১ কেজি চিনি, ১ কেজি চনাবুট, ১ কেজি লবণ ও ১ কেজি মুড়ি।
বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন,ওজি

Loading


শিরোনাম বিএনএ