40 C
আবহাওয়া
৬:২৬ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বলৎকারের দায়ে নরসুন্দর গ্রেফতার

বলৎকারের দায়ে নরসুন্দর গ্রেফতার

বলৎকার

সাভার প্রতিনিধি: সাভারে ১২ বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগে আরিফুল (২২) নামে এক নরসুন্দরকে (নাপিত) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ এপ্রিল) সাভার মডেল থানা থেকে তাকে ঢাকার বিজ্ঞ আদালতে পাঠানো হয়। এর আগে, বুধবার (২১ এপ্রিল) সাভারের ওলাইল কর্ণপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আরিফুল নওগাঁ জেলার মহেদেবপুর থানার আমরাই গ্রামের হাতেম আলীর ছেলে। তার একই এলাকায় একটি সেলুন রয়েছে।

বাড়িওয়ালা জানান, গত ৩ এপ্রিল নওগাঁর গ্রামের বাড়ি থেকে ওই শিশু তার মা-বাবার কাছে আসে। কিন্তু লকডাউনের কারণে সে বাড়ি ফিরতে পারেনি। শিশুটির বাবা-মা তাকে বাসায় একা রেখে কাজে যেতো। এই সময়ের মধ্যে শিশুটি বাইরের একটি দোকানে গিয়ে বসে থাকতো। সেই সুযোগে পাশের একটি সেলুনের নরসুন্দর আরিফুল ওই শিশুটিকে তাদের ঘর দেখবে বলে ডেকে নিয়ে যায়। পরে আরিফুল ঘরের সব দরজা-জানালা বন্ধ করে শিশুটির গলায় বটি ধরে তাকে হত্যার হুমকি দিয়ে বলাৎকার করেন। তখন শিশুটির চিৎকারে পাশের ঘর থেকে বাড়িওয়ালা এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে। পরে সন্ধ্যায় শিশুটির মা-বাবা বাসায় এলে পুরো ঘটনা শুনে তারা থানায় গিয়ে মামলা করেন। এরপর পুলিশ এসে অভিযুক্ত ওই নরসুন্দর আরিফুলকে গ্রেফতার করে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, ভুক্তভোগী পরিবারের মামলায় আরিফুলকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ২৪/ ইমরান খান,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ