24 C
আবহাওয়া
৫:৩৩ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আন্দোলন স্থগিত, তবে হল ছাড়ছেন না জাবি শিক্ষার্থীরা

আন্দোলন স্থগিত, তবে হল ছাড়ছেন না জাবি শিক্ষার্থীরা

আন্দোলন স্থগিত, তবে হল ছাড়ছেন না জাবি শিক্ষার্থীরা

বিএনএ, জাবি: আন্দোলন স্থগিতের ঘোষণা দিলেও হল ছাড়ছেন না বলে জানিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শিক্ষার্থীরা।  মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১টায় বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্ত্বরে সাংবাদিকদের কাছে ব্রিফিংয়ে এ তথ্য জানান আন্দোলনকারী শিক্ষার্থীরা।

এসময় নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী নুশিন আদিবা বলেন, ‘বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাদের অধিকাংশ দাবি মেনে নিয়েছে। এ কারণে আন্দোলনের সকল কর্মসূচি স্থগিত করছি। তবে শিক্ষার্থীদের নিরাপত্তা ও ভোগান্তির বিষয়টি বিবেচনা করে আমরা হলে থাকব’।

তবে হল থেকে শিক্ষার্থীদের বের করতে বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে চাপ প্রয়োগ করলে সাধারণ শিক্ষার্থীরা পুনরায় আন্দোলন করবেন বলে জানিয়েছেন শিক্ষার্থীরা।

এদিকে প্রভোস্ট কমিটির সভাপতি অধ্যাপক ড.মো. মোতাহার হোসেন সাংবাদিকদের ব্রিফিং এ বলেন, ” প্রত্যেক হলের প্রভোস্ট তাদের প্রাশাস্ন নিয়ে হলে হলে যাচ্ছে। আমরা শিক্ষার্থীদের বুঝাবো যতক্ষন না তারা হল থেকে বের হয়। ”

শিক্ষার্থীরা হল থেকে বের না হলে কোন পদক্ষেপ নেওয়া হবে কি না এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন শিক্ষার্থীদের নিয়াই আমাদের কাজ। আমরা এখন এই ধরনের কোন সিদ্ধান্ত এখনো নেই নি।

বিএনএনিউজ/শাকিল,মনির

Loading


শিরোনাম বিএনএ