23 C
আবহাওয়া
৮:২২ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ব্রাহ্মণবাড়িয়ায় মাদকসহ আটক ২

ব্রাহ্মণবাড়িয়ায় মাদকসহ আটক ২

ব্রাহ্মণবাড়িয়ায় মাদকসহ আটক ২

বিএনএ,ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা থেকে  ফেন্সিডিল ও ইয়াবাসহ ২ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। রোববার (২৩ জানুয়ারি) সকালে উপজেলার সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার পূর্ব পাশে ঢাকা-সিলেট মহাসড়কে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। সে সময় মাদক কারবারিদের ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন, আখাউড়া থানার তুলাই শিমুল গ্রামের আবু হানিফের ছেলে মোঃ মেহেদী হাসান (হৃদয়) (২৩) এবং একই থানার মিনারকোট গ্রামের হাবিবুল্লা ভূঁইয়ার ছেলে শাকিব ভূঁইয়া (১৯)।

রোববার দুপুরে র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এতে আরও বলা হয়, সীমান্ত এলাকা থেকে মাদক আনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জের একটি টিম সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার পূর্ব পাশে ঢাকা-সিলেট মহাসড়কে অবস্থান নেয়। সে সময় মোটরসাইকেল আরোহী দুই মাদক করাবারিকে আটক করে র‌্যাব সদস্যরা। পরে তাদের কাছে ৯২ বোতল ফেন্সিডিল, ১৭৮ পিস ইয়াবা এবং মাদক বিক্রয়ের নগদ ৬ হাজার পাওয়া যায়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করেছে যে, তারা দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরা চালানের মাধ্যমে দেশের অভ্যন্তরে  ফেন্সিডিল এনে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছিলেন।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলে জানানো হয়।

বিএনএনিউজ/গোলাম সারোয়ার,আরকেসি

Loading


শিরোনাম বিএনএ