35 C
আবহাওয়া
৬:৫৯ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » শাহরুখকে পুড়িয়ে ফেলার হুমকি

শাহরুখকে পুড়িয়ে ফেলার হুমকি

শাহরুখ

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা শাহরুখ খানের আসন্ন সিনেমা ‘পাঠান’-এর ট্রেলার প্রকাশের পর থেকেই বিতর্ক শুরু। এরপর সিনেমার প্রথম গান ‘বেশরম রং’ সেই বিতর্কে আরেকটু ঘি ঢেলে দেয়। ইতিমধ্যে ভারতের কিছু রাজ্যে সিনেমাটি বয়কটেরও দাবি উঠেছে। এ বার সরাসরি শাহরুখ খানকে জীবিত পুড়িয়ে ফেলার হুমকি দিলেন অযোধ্যার এক সাধু।

অযোধ্যার ওই সাধু পরমহংস আচার্যর একটি ভিডিও বার্তা ছড়িয়ে পড়েছে অনলাইনে। তিনি জানান, ছবিতে সনাতন ধর্মের অপমান করা হচ্ছে। শুধু তাই নয়, হিন্দুদের ভাবাবেগে আঘাত করা যেন একটা ধারাতে রূপান্তরিত হয়েছে। পরমহংস আচার্য রাগের সঙ্গে বলেন, ‘আজকে শুধু তার পোস্টার পুড়িয়েছি। আমি খুঁজছি তাকে, যে দিন দেখা পাব, পুড়িয়ে দেব জিহাদি শাহরুখ খানকে।’

সিনেমা হলও পুড়িয়ে দেওয়ার হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, ‘এই ছবি মুক্তি পেলে সিনেমা হল পর্যন্ত জ্বালিয়ে দেব।’ তিনি জানান, সনাতন ধর্ম নিয়ে ঠাট্টা, রসিকতা করলে প্রতিশোধ নেওয়া হবে।

এমনকি ছবিটি নিয়ে মুম্বাই পুলিশের কাছে লিখিত অভিযোগও করা হয়েছে। ভারতের মুম্বাইয়ের সাকিনাকা থানার একজন কর্মকর্তা জানিয়েছেন, হিন্দু ধর্মের অনুভূতিতে আঘাত করার জন্য ইচ্ছাকৃতভাবে জাফরান ব্যবহার করায় ছবির প্রযোজক, পরিচালক ও প্রধান অভিনেতা-অভিনেত্রীর বিরুদ্ধে গত শনিবার একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ