26 C
আবহাওয়া
২:৪৪ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » হতাশা নিয়ে বছর শেষ করল বার্সেলোনা

হতাশা নিয়ে বছর শেষ করল বার্সেলোনা

বার্সা

বিএনএ স্পোর্টস ডেস্ক: হতাশা নিয়ে উত্তাল এক বছর শেষ করল বার্সেলোনা। বছরের শেষ ম্যাচে ১০ জনের সেভিয়ার বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে কাতালান জায়ান্টরা। জয় পেলে লা লিগার চলতি মৌসুমের পয়েন্ট তালিকায় চার নম্বরে জায়গা করে নিতে পারত জাভির দল। কিন্তু বার্সা বছর শেষ করল সাতে থেকে। ১৮ ম্যাচে তাদের পয়েন্ট ২৮।

সমান ম্যাচে বার্সার চেয়ে ১০ পয়েন্ট এগিয়ে দ্বিতীয় স্থান ধরে রেখেছে সেভিয়া। ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ। ৩৩ পয়েন্ট নিয়ে তিনে রিয়াল বেতিস। নিজেদের ট্রেনিং মাঠে ৩২তম মিনিটে কর্নার থেকে এগিয়ে যায় সেভিয়া। ইভান রাকিতিচের নিচু শট বক্সের ভেতরে থাকা আলেহান্দ্রো গোমেজ প্রথম কিকেই বার্সা জালে পাঠান।

বিরতিতে যাওয়ার শেষ মুহূর্তে সমতায় ফেরে জাভির দল। ওসমানে দেম্বেলের কর্নার কিক থেকে হেডে গোল শোধ করেন রোনাল্ড আরাওহো। এরপর এগিয়ে যাওয়ারও সুযোগ ছিল বার্সার সামনে।

জদি আলবাকে ফাউল করে ৬৪তম মিনিটে সরাসরি লাল কার্ড দেখেন জুলেস কোন্দে। বাকি সময় দশজন নিয়ে খেলেও কোনো গোল হজম করেনি তারা। অর্থাৎ বার্সেলোনা প্রাণপণ চেষ্টা করেও আর কোনো গোল করতে পারেনি। তাতে ১-১ গোলের সমতায় পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে উভয় দল। ২ জানুয়ারি মায়োর্কার মাঠে নতুন বছর শুরু করবে জাভির দল।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ