24 C
আবহাওয়া
১০:৪৪ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » হাঁটুতে চোট, ম্যাচ থেকে ছিটকে গেলেন মেসি

হাঁটুতে চোট, ম্যাচ থেকে ছিটকে গেলেন মেসি

হাঁটুতে চোট, ম্যাচ থেকে ছিটকে গেলেন মেসি

বিএনএ ক্রীড়া ডেস্ক: হাঁটুতে চোট পাওয়ায় প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)’র পরের ম্যাচ থেকে ছিটকে গেছেন লিওনেল মেসি। ঘরের মাঠ পার্ক দে প্রিন্সে অনুষ্ঠিত ম্যাচে হাঁটুতে চোট পেয়েছিলেন তিনি। আর এ কারণেই মেস-এর বিপক্ষে পিএসজি’র পরবর্তী ম্যাচে এই আর্জেন্টাইন ফরোয়ার্ডকে মাঠে দেখা যাবে না।

রোববার মোঁপিলিয়ের বিপক্ষে খেলবে পিএসজি। আর আগামি ২৯ সেপ্টেম্বর চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে লড়াইয়ে নামবে প্যারিসের ক্লাবটি।

ঘরের মাঠে গত রোববার অলিম্পিক লিঁওর বিপক্ষে ম্যাচের ৭৫তম মিনিটে লিওনেল মেসিকে তুলে নেন মাউরিসিও পচেত্তিনো। আর এতে বেশ রোষানলে পড়েছিলেন পচেত্তিনো।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে পচেত্তিনো জানিয়েছিলেন, মেসির ভালোর জন্যই এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

এরপর এক বিবৃতিতে পিএসজি জানায়, এমআরআই স্ক্যানে মেসির হাঁটুতে চোটের আভাস মিলেছে। ৪৮ ঘণ্টা পরে আরেকটি স্ক্যানের কথা জানিয়েছে লিগ ওয়ানের ক্লাবটি।

লিঁওর বিপক্ষে ২-১ গোলে পিএসজির জেতা ম্যাচে বাঁ হাঁটু নিয়ে মেসিকে কিছুটা অস্বস্তিতে দেখা যায়। তবে আঙুলের ইশারায় খেলা চালিয়ে যেতে চাওয়ার কথা বলেন তিনি।

মেসি খেলা চালিয়ে যেতে চাইলেও মাঠ থেকে  তাকে তুলে নেন পচেত্তিনো। এতে বেশ নাখোশ হয়েছিলেন মেসি। মাঠ ছাড়ার সময় ৩৪ বছর বয়সী এই  আর্জেন্টাইন ফরোয়ার্ডের ভঙ্গিতে বেশ হতাশই মনে হয়েছিল।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ