30 C
আবহাওয়া
৮:১৩ পূর্বাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » রাবিতে মিউজিক ক্লাবের যাত্রা শুরু

রাবিতে মিউজিক ক্লাবের যাত্রা শুরু

রাবিতে মিউজিক ক্লাবের যাত্রা শুরু

বিএনএ, রাবি: বিশ্ব সংগীত দিবসে হৃদয়ে সঙ্গীত ধারণ ও চর্চা এবং সমাজে সংগীতের পরিমিত রুচিবোধ তৈরি, প্রসার ও সৃজনশীলতা বিকাশের লক্ষ্যে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে ‘রাজশাহী বিশ্ববিদ্যালয় মিউজিক ক্লাব (RUMC)। বুধবার (২১ জুন) আনুষ্ঠানিকভাবে ক্লাবের যাত্রা শুরু হয়।

সংগঠনটি বিশ্ববিদ্যালয়ের সকল সংগীতশিল্পী/যন্ত্রশিল্পী/সংগীতপ্রেমীদের একত্রিতকরণ, সকল ধারার মিউজিক চর্চা ও আয়োজন এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় তথা দেশের সাংস্কৃতিক অঙ্গনে সুস্থ ধারার মিউজিক চর্চা ও প্রসারের লক্ষ্যে দৃঢ় প্রত্যয়ী।

এছাড়াও সাপ্তাহিক/মাসিক/ত্রৈমাসিক মিউজিক্যাল সেশন, বাৎসরিক মিউজিক্যাল ফেস্ট, সোশ্যাল মিডিয়াতে কনটেন্ট পাবলিশিংসহ আরও বিভিন্ন উদ্যোগ বাস্তবায়নে কাজ করবে ক্লাবটি। এছাড়াও গতানুগতিক ধারার বাইরে ইতিবাচক এবং সৃজনশীল কার্যক্রম পরিচালনা করার ক্ষেত্রেও ক্লাবটি সর্বদা দৃঢ় প্রত্যয়ী।

ক্লাবটির ১৫ সদস্যবিশিষ্ট কমিটির সভাপতি রিপন কুমার, সহ-সভাপতি রিপন আলী ও উপমা চক্রবর্তী; সাধারণ সম্পাদক ফজলে রাব্বি, যুগ্ম-সাধারণ সম্পাদক শারমিন আক্তার, সাংগঠনিক সম্পাদক রাফি তালুকদার, সহ-সাংগঠনিক সম্পাদক তানজিম অভ্র, দপ্তর সম্পাদক মো: ইব্রাহীম আলি, অর্থ সম্পাদক সন্দীপ কুমার, সহ-অর্থ সম্পাদক আশরাফুল ইসলাম, প্রচার সম্পাদক ফাহিম ফয়সাল, সমাজ কল্যাণ সম্পাদক ফারিয়া ইয়াসমিন, সাংস্কৃতিক সম্পাদক সামিয়া রহমান, আইন বিষয়ক সম্পাদক সামিহা নোশিন ও তথ্য ও গবেষণা সম্পাদক ইকবাল মাহমুদ।

উল্লেখ্য, ক্লাবের উপদেষ্টামণ্ডলীর সদস্য হিসেবে সার্বিক দিকনির্দেশনা দিচ্ছেন বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক সাইদ মোহাম্মদ আলী রেজা, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মারুফ, সঙ্গীত বিভাগের সহকারী অধ্যাপক আলমগীর পারভেজ সুমন ও সালেক হোসেন এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের সহকারী অধ্যাপক শেখ সেমন্তি।

বিএনএনিউজ/সাকিব,বিএম/ এইচ এইচ

Loading


শিরোনাম বিএনএ