26 C
আবহাওয়া
১২:২৮ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে অস্ত্রসহ গ্যাং লিডার সাব্বির গ্রেপ্তার

চট্টগ্রামে অস্ত্রসহ গ্যাং লিডার সাব্বির গ্রেপ্তার

গাজীপুরে অটোরিকশা চোরচক্রের ৭ সদস্য গ্রেফতার 

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের আগ্রাবাদ সবুজবাগের ত্রাস, কথিত বড় ভাই গ্যাং লিডার মো. সাব্বির আহাম্মদকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় রাকিব উদ্দীন (২০) নামে তার আরেক সহযোগীকে গ্রেপ্তার করা হয়।

রোববার (২০ জুন) রাতে ডবলমুরিং মডেল থানাধীন পানওয়ালাপাড়া সবুজবাগ লেন থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে একটি ছোরা এবং ছিনতাইকৃত ২টি মোবাইল ও নগদ অর্থ উদ্ধার করা হয়। সোমবার (২১ জুন) বিকেলে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এ তথ্য জানিয়েছেন।

পুলিশ জানায়, সাব্বির আগ্রাবাদের সবুজবাগ এলাকার ত্রাস। তিনি ওই এলাকার কথিত বড় ভাই। এলাকার শিশু থেকে বৃদ্ধ সবাই ‘সাব্বির ভাই’ নামে ডাকে। তিনি এলাকায় যা খুশি তাই করতেন। কোনো আগন্তুক এলে তাকে মারধর করে মোবাইল ছিনিয়ে নিতেন, ওই ব্যক্তির নগ্ন ছবি তুলে রাখতেন। কিন্তু কেউই ভয়ে প্রতিবাদ করত না।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, কিছুদিন আগে রাকিব নামে এক ব্যক্তিকে ছোরা দেখিয়ে দুটি মোবাইল ও মানিব্যাগে থাকা ৫০০ টাকা ছিনিয়ে নেয়। সে বাধা দিলে তাকে ছুরিকাঘাতে আহত করে। অভিযোগ পাওয়ার পর পুলিশ তাকে সহযোগীসহ গ্রেপ্তার করে। পরে তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী ছোরা ও ছিনতাইকৃত মোবাইল ও টাকা উদ্ধার করা হয়। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে। সাব্বিরের বিরুদ্ধে এর আগেও তিনটি মামলা রয়েছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ