38 C
আবহাওয়া
৩:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » জাপানের অনারারি কনসাল নিযুক্ত হওয়ায় মাহবুবুল আলমকে বিএনএ’র অভিনন্দন

জাপানের অনারারি কনসাল নিযুক্ত হওয়ায় মাহবুবুল আলমকে বিএনএ’র অভিনন্দন

চট্টগ্রাম চেম্বার সভাপ‌তি‌কে ফু‌লেল জানা‌লেন মিজানুর রহমান মজুমদার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি ও চবি এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম জাপানের অনারারি কনসাল নিযুক্ত হওয়ায় অভিনন্দন জানালেন বাংলাদেশ নিউজ এজেন্সি (বিএনএ)’র সম্পাদক, পোর্টল্যান্ড গ্রুপের এমডি ও চবি এলামনাই এসোসিয়েশন কার্যকরী সদস্য মিজানুর রহমান মজুমদার।

সোমবার (২২ মে) দুপুরে চট্টগ্রাম চেম্বার কার্যালয়ে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্লাব কুমিল্লার সভাপতি মোকাদ্দেস আলী মজুমদার শাহীন, বাংলাদেশ নিউজ এজেন্সির নির্বাহী সম্পাদক ইয়াসীন হীরা।

উল্লেখ্য, জাপান ও বাংলাদেশের মধ্যে ব্যবসা ও বিনিয়োগকে আরো তরান্বিত করা ও বিনিয়োগকারীদের সংশ্লিষ্ট তথ্য প্রদানের লক্ষ্যে মাহবুবুল আলমের নেতৃত্বে চিটাগাং চেম্বার ২০২১ সালে জাপান এক্সটার্নাল ট্রেড অর্গানাইজেশন (জেটরো) এবং জাপান-বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (জেবিসিসিআই)-এর সাথে যৌথ উদ্যোগে চট্টগ্রামে সিসিসিআই জাপান ডেস্ক স্থাপন করে।

চট্টগ্রামের নেতৃস্থানীয় ব্যবসায়ী নেতা মাহবুবুল আলম বাণিজ্য মন্ত্রণালয় কর্তৃক ট্রেড ও শিল্প উভয় ক্ষেত্রেই একাধিকবার সিআইপি নির্বাচিত হয়েছেন।  মাহবুবুল আলম নতুন এই দায়িত্ব নিয়ে জাপান ও বাংলাদেশ উভয় দেশের মধ্যে বন্ধুত্ব ও সহযোগিতাপূর্ণ সম্পর্ককে আরো দৃঢ়করণে অবদান রাখার আশাবাদ ব্যক্ত করেন।

মাহবুবুল আলম তাঁর ওপর আস্থা রেখে এই গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পনের জন্য উভয় দেশের সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সার্বিক সহযোগিতা ও সমর্থনের জন্য চিটাগাং চেম্বার বোর্ড অব ডাইরেক্টর্স ও বাংলাদেশ সেন্টার অব এক্সিলেন্স’র ট্রাস্টি বোর্ডসহ চট্টগ্রামের সকল ব্যবসায়ীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ