30 C
আবহাওয়া
৬:৪০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে ছাত্রকে বেধড়ক পিটিয়ে আহত, সহপাঠিদের সড়ক অবরোধ

বোয়ালখালীতে ছাত্রকে বেধড়ক পিটিয়ে আহত, সহপাঠিদের সড়ক অবরোধ

বোয়ালখালীতে ছাত্রকে বেধড়ক পিটিয়ে আহত, সহপাঠিদের সড়ক অবরোধ

বিএনএ, বোয়ালখালী : বোয়ালখালীতে সাইদুল হক (১৭) নামে দশম শ্রেণির এক ছাত্র ক্লাসে উচ্চস্বরে হাসাহাসি করেছে। এ জন্য ক্লাসের শিক্ষক সাইফ হোসাইনের বিরুদ্ধে ওই ছাত্রকে বেধড়ক মারধর করে আহত করার অভিযোগ ওঠেছে। রোববার ( ২২মে ) দুপুরে উপজেলার গোমদন্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শিক্ষার্থী ও তার সহপাঠীরা সড়কে বিক্ষোভ করে এবং অভিযুক্ত শিক্ষকের বিচার চেয়ে প্রতিবাদ জানায়।
পরে পুলিশ গিয়ে তাদের ঘটনাস্থল থেকে সরিয়ে দিলে যানচলাচল স্বাভাবিক হয়। আহত শিক্ষার্থী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ থেকে চিকিৎসা গ্রহণ করেছে বলে জানিয়েছেন উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার সঞ্জয় সেন।
আহত শিক্ষার্থী জানান, পাঠ চলাকালীন সময়ে অমনোযোগী থাকার অযুহাতে শিক্ষক সাইফ হোসাইন বেত দিয়ে বেধড়ক পিটিয়েছেন। এতে পিঠে জখম হওয়ায় হাসাপাতালে চিকিৎসা নিতে হয়েছে।
শিক্ষক সাইফ হোসাইন বলেন, ‘‘পাঠ চলাকালীন সময়ে শ্রেণি কক্ষের পেছনের বেঞ্চে বসা সাইদুল হক উচ্চস্বরে হাসাহাসি ও গল্পগুজব করছিলো। তাকে ডেকে অন্য শিক্ষার্থীদের অসুবিধার কথা জানালে সে চোখ বড় বড় করে তাকিয়ে জানায় আমি হাসাহাসি করলে আপনার কি সমস্যা। তাই মেরেছি।
এ ঘটনায় মর্মাহত হয়েছেন বলে জানিয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঈনুল আবেদীন নাজিম। এবিষয়ে জানতে চাইলে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল করিম বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তদন্ত পূবর্ক আইনানুক ব্যবস্থা গ্রহণ করা।
বিএনএনিউজ২৪.কম/মুহাম্মদ সাইফুদ্দিন খালেদ/এনএএম

Loading


শিরোনাম বিএনএ