36 C
আবহাওয়া
১:৩৮ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » চবিতে মারধরের শিকার পাঁচ ছাত্রলীগকর্মী

চবিতে মারধরের শিকার পাঁচ ছাত্রলীগকর্মী

চবিতে মারধরের শিকার পাঁচ ছাত্রলীগকর্মী

বিএনএ, চবি : রিকশার সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগাকে কেন্দ্র করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) পাঁচ ছাত্রলীগকর্মী মারধরের শিকার হয়েছেন। রোববার (২২ মে) বিকেল সোয়া তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেট এলাকায় এ ঘটনা ঘটে।

পরে ছাত্রলীগকর্মীরা তাদের ‍ধাওয়া দেয়। মারধরের শিকার সবাই শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী বিজয় গ্রুপের কর্মী। তবে মারধরকারীদের পরিচয় জানা যায়নি।

ছাত্রলীগ কর্মীরা বলেন, বিজয় গ্রুপের দু’জন কর্মী বাইকে করে যাচ্ছিলেন। এমন সময় দুই নাম্বার গেইট এলাকায় একটি ব্যাটারিচালিত অটোরিকশার সাথে ধাক্কা লাগে। এতে রিকশাটি ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনায় কথা কাটাকাটির এক পর্যায়ে পাঁচ ছাত্রলীগ কর্মী মারধরের শিকার হন। পরে হল থেকে বিজয়ের কর্মীরা বের হয়ে তাদের ধাওয়া দেয়। তবে এ ঘটনায় অন্য পক্ষের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

বিজয় গ্রুপের নেতা ও শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইলিয়াস বাংলাদেশ নিউজ এজেন্সিকে বলেন, ‘কিছু দুষ্কৃতিকারী আমাদের ছেলেদের গায়ে হাত তোলে। এতে অন্যরা উত্তেজিত হয়ে যায়। পরে আমি তাদের নিবৃত্ত করেছি। তারা হলে ফিরে গেছে।’

বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বাংলাদেশ নিউজ এজেন্সিকে বলেন, ‘রিকশার সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগাকে কেন্দ্র করে সামান্য ঝামেলা হয়েছিল। ছাত্ররা উত্তেজিত হয়ে গ্রামে ঢুকে পড়ে। পরে আমরা তাদের বুঝিয়ে নিয়ে এসেছি। পরিস্থিতি এখন শান্ত আছে।’

বিএনএনিউজ২৪.কম/নবাব/এনএএম

 

Loading


শিরোনাম বিএনএ