29 C
আবহাওয়া
১০:১৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বাংলাদেশে আসছেন লিওনেল মেসি!

বাংলাদেশে আসছেন লিওনেল মেসি!


বিএনএ, স্পোর্টস ডেস্ক: আর্জেন্টিনার ৩৬ বছরের শিরোপার আক্ষেপ ঘোচানোর মধ্য দিয়েই শেষ হলো কাতার বিশ্বকাপ। আর বিশ্বকাপরে উন্মাদনা শেষ না হতেই বড় সুখবর দিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বাংলাদেশে আসবেন বিশ্বচ্যাম্পিয়ন লিওনেল মেসি। সঙ্গে থাকবেন গোল্ডেন বুটজয়ী ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে, আর ব্রাজিলিয়ান ‘পোষ্টার বয়’ নেইমার জুনিয়র।

ব্রাজিলে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত সাদিয়া ফয়জুন্নেসা এবার মেসিকে বাংলাদেশের নিয়ে যাওয়ার ব্যাপারে উদ্যোগ নিয়েছেন। আর আর্জেন্টিনার সংবাদমাধ্যম ক্লারিন সেই খবর প্রকাশ করেছে।

ক্লারিন জানিয়েছে, আর্জেন্টিনা, উরুগুয়ে, ভেনেজুয়েলা, বলিভিয়া, প্যারাগুয়ে ও চিলিতেও কূটনৈতিক দূতের দায়িত্ব পালন করেন সাদিয়া ফয়জুন্নেসা। তিনিই বাংলাদেশে ফের একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ আয়োজন করে মেসিকে তাতে খেলানাের ব্যাপারে কথাবার্তা বলেছেন।

কাতার বিশ্বকাপ চলাকালীন সাড়া ফেলে দিয়েছেন বাংলাদেশের ফুটবল সমর্থকরা। আর্জেন্টিনাকে দারুণ সমর্থন জুগিয়েছে বাংলাদেশ। আর তাই বাংলাদেশের সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন আর্জেন্টাইনরা।

১১ বছর আগে নাইজেরিয়া বনাম আর্জেন্টিনা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ হয়েছিল বঙ্গবন্ধু স্টেডিয়ামে। সেই ম্যাচে খেলেছিলেন মেসি। আরও একবার মেসিকে বাংলাদেশে নিয়ে যাওয়ার তোরজোড় শুরু হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ