30 C
আবহাওয়া
৭:৪৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » অপপ্রচার চালাচ্ছে অশুভ মহল: ওবায়দুল কাদের

অপপ্রচার চালাচ্ছে অশুভ মহল: ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের

বিএনএ ঢাকা: গুজব ও অপপ্রচার না চালিয়ে জনগণের পক্ষে কথা বলার জন্য বিএনপির প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শক্তিশালী ও দায়িত্বশীল বিরোধী দলের প্রত্যাশা পূরণে বিএনপি নেতারা ব্যর্থ হয়েছেন বলেও মন্তব্য করেন তিনি।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে ওবায়দুল কাদের আরও বলেন, শেখ হাসিনা সরকার চায় দেশে একটি শক্তিশালী বিরোধী দল থাকুক। দেশ ও জনগণের সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন করে বিএনপি এখন রাজনীতি ছেড়ে অফিসিয়াল দায়িত্ব পালন করছে। ফরমায়েশি তথা নির্দেশিত হয়ে তারা বক্তব্য বিবৃতি দিচ্ছেন, যার সঙ্গে  জনগণের কোনো সম্পর্ক নেই বলে মন্তব্য করেন তিনি।

সরকার জনগণের দুঃখ-দুর্দশা উপলব্ধি করতে পারে না-বিএনপি নেতাদের এমন মন্তব্য প্রসঙ্গে কাদের বলেন, প্রকৃতপক্ষে দেশের মানুষ জানে, শেখ হাসিনা ও আওয়ামী লীগ সবার আগে যেকোনও দৈব- দুর্বিপাকে জনমানুষের পাশে দাঁড়ায়। বিএনপি মিডিয়ায় শুধু কথামালার ফুলঝুরি ছড়ায়। দলটির সুবিধাবাদী চরিত্র এবং ক্ষমতা-লিপ্সা জনগণের কাছে এখন স্পষ্ট থেকে স্পষ্টতর।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, একটি অশুভ মহল দেশের জনগণকে বিভ্রান্ত করার লক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে বিভিন্ন ধরনের গুজব ও অপপ্রচার চালাচ্ছে। এই অপপ্রচারের কারণেই দেশের গণতন্ত্র ও সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করছে। তাই দেশের জনগণকে সর্তক থাকার পাশাপাশি ফেসবুক ও ইউটিউব কর্তৃপক্ষকে অপপ্রচার রোধে কার্যকর পদক্ষেপ নেয়ার আহবান জানান তিনি।

এর আগে “ওয়েস্টার্ন বাংলাদেশ ব্রিজ ইমপ্র“ভমেন্ট প্রজেক্ট এর  অধীনে নির্মাণাধীন ৩৫ টি ও রংপুর জোনের ২ টিসহ মোট ৩৭ টি সেতুর উদ্বোধনী করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

সে সময় তিনি বলেন, নির্মাণাধীন সেতুগুলো দক্ষিণ এশিয়ার দেশসমূহের মধ্যে সড়ক নেটওয়ার্ক স্থাপন এবং সাসেক করিডোর, এশিয়ান হাইওয়ে, বিমসটেক ও সার্ক হাইওয়ের সঙ্গে যুক্ত হতে ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন। উন্নয়ন ধরে রাখতে সড়ক ও পরিবহনে শৃঙ্খলা ফিরিয়ে আনার ওপর জোর দেন সেতুমন্ত্রী।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ