35 C
আবহাওয়া
২:০৩ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » বরিশাল সিটির কাউন্সিলর মান্না ঢাকায় গ্রেফতার

বরিশাল সিটির কাউন্সিলর মান্না ঢাকায় গ্রেফতার

বরিশাল সিটির কাউন্সিলর মান্না ঢাকায় গ্রেফতার

বিএনএ ঢাকা: বরিশাল মহানগর আওয়ামী লীগের সাংগঠ‌নিক সম্পাদক ও ২১ নম্বর  ওয়ার্ড কাউন্সিলর শেখ সাইদ আহমেদ মান্নাকে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।তাকে গ্রেফতারের  বিষয়টি সংবাদ মাধ্যমকে  নিশ্চিত করেছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন।

কাউন্সিলর মান্নার ছোট বোন কানিজ ফাতেমা বনা বলেন, শুক্রবার রাত পৌনে ১০টার দিকে ঢাকার মোহাম্মদপুর শিয়া মসজিদ এলাকা থেকে দুটি মাইক্রোবাসে একদল সাদা পোশাকধারী তাকে তুলে নিয়ে যায়। এরপর থেকে নিখোঁজ থাকার পর  শনিবার দুপুরে তার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করল র‌্যাব।

মান্নার বড় বোন লুনা বলেন, তারা বিভিন্ন মাধ্যমে নিশ্চিত হয়েছেন তার ভাই ঢাকার র‌্যাবের হেফাজতে রয়েছে। এজন্য র‌্যাব সদর দফতরের সঙ্গে তারা যোগাযোগের চেষ্টা চালাচ্ছেন বলে জানান তিনি।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ‘ইউএনওর সরকারি বাসভবন ও পুলিশের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলার দুই নম্বর আসামি শেখ সাইয়েদ আহমেদ মান্না।

এদিকে, শুক্রবার(২০ আগস্ট) রাতে বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির সভাপতি মোমিন উদ্দিন কালুকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। কালু পুলিশের দায়ের করা মামলার ৪৬ নম্বর আসামি। তিনি হরিনাফুলিয়া এলাকার মৃত ওয়াজেদ উদ্দিন হাওলাদারের ছেলে।

উল্লেখ্য, ইউএনও’র বাসভবনে হামলা ও পুলিশের কাজে বাধা প্রদানের অভিযোগে দায়ের করা দুই মামলায় এ নিয়ে মোট ২২ জনকে গ্রেফতার করা হল।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ