30 C
আবহাওয়া
১১:০৫ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » সাংবাদিক মহসিন চৌধুরীর বড় মেয়ের ইন্তেকাল

সাংবাদিক মহসিন চৌধুরীর বড় মেয়ের ইন্তেকাল


বিএনএ, চট্টগ্রাম : বৈশাখী টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ও চট্টগ্রাম ব্যুরো প্রধান, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরীর বড় মেয়ে সামিহা রুদবা চৌধুরী আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (২১ জুন) ভোরে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১৯ বছর।

আজ (মঙ্গলবার) বাদ যোহর নগরীর খলিফাপট্টি বায়তুন নুর জামে মসজিদে প্রথম ও বাদ আছর পটিয়ার এয়াকুব দন্ডিস্থ নোয়াজি মুনসী জামে মসজিদে তার দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে রুদবা চৌধুরীকে।

রুদবা সম্প্রতি জ্বরে আক্রান্ত হন। গতকাল (সোমবার) তাকে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে গতরাতে তাকে নেয়া হয় লাইফ সাপোর্টে। আজ ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

রুদবা চৌধুরী এবছর চট্টগ্রামের হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ (ইংলিশ মিডিয়াম) থেকে এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। বাংলাদেশ এলিমেন্টারি স্কুল থেকে এসএসসি পাশ করেন। জেএসসি ও এসএসসি দু’টি পরীক্ষাতেই জিপিএ গোল্ডেন ফাইভ অর্জন করেন। শিক্ষাজীবনের প্রতিটি ধাপেই কৃতিত্বের ছাপ রেখেছিলেন সামিহা রুদবা চৌধুরী।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ