29 C
আবহাওয়া
৫:২১ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে তিন মরদেহ উদ্ধার

ময়মনসিংহে তিন মরদেহ উদ্ধার

ময়মনসিংহে তিন মরদেহ উদ্ধার

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে গর্ত খুড়ে নারী ও দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ মে) বেলা সাড়ে তিনটার দিকে উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর নয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আনুমানিক সপ্তাহখানেক ওই নারী ও শিশুকে হত্যা করে মরদেহ মাটিতে পুঁতে রাখা হয়। ঘটনার দিন শেয়াল একটি শিশুর মরদেহ গর্ত থেকে টেনে বের করে। পরে স্থানীয়রা টের পেয়ে থানায় খবর দিলে ঘটনাস্থলে গিয়ে গর্ত খুড়ে আরেক নারী ও শিশুর মরদেহ উদ্ধার করা করে।

ধারণা করা হচ্ছে, নিহতরা এই এলাকার না। অন্য কোথাও ওই তিনজনকে হত্যার পর রামপুর ইউনিয়নের কাকচর নয়াপাড়া গ্রামের একটি নির্জন জায়গায় পুঁতে রেখেছে। এখনো নিহতের নাম ঠিকানা জানা যায়নি। তবে, নিহত নারীর বয়স (৩৫) ও দুই শিশুর মাঝে একজনের বয়স ৩ বছর ও অপরজনের ৬ বছর হতে পারে।

বিএনএনিউজ/ হামিমুর রহমান হামিম/ বিএম

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার