35 C
আবহাওয়া
৩:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » মামলা করেছেন নিহত নাহিদের বাবা

মামলা করেছেন নিহত নাহিদের বাবা

মামলা করেছেন নিহত নাহিদের বাবা

বিএনএ,ঢাকা: ঢাকা কলেজের শিক্ষার্থী ও নিউ মার্কেটের ব্যবসায়ীদের সংঘর্ষে মাঝে কুরিয়ারকর্মী নাহিদ নিহতের ঘটনায় মামলা করেছেন তার বাবা।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাত সাড়ে ১২টায় নিউ মার্কেট থানায় মামলা করেন তিনি। রাতে নিউ মার্কেট থেকে এ তথ্য নিশ্চিত করা হয়।

পুলিশ জানায়, অজ্ঞাতনামা আসামি উল্লেখ করে মামলাটি দায়ের হয়েছে। তবে, সংখ্যা উল্লেখ করা হয়নি। মামলাটি গুরুত্বের সাথে তদন্ত করে দেখার কথা জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে ঢাকা কলেজের শিক্ষার্থী ও নিউ মার্কেটের ব্যবসায়ীদের সংঘর্ষের মধ্যে পড়েন নাহিদ। বেধড়ক মারধরে জ্ঞান হারিয়ে দীর্ঘ সময় রাস্তায় পড়েছিলেন তিনি। পরে শুভ নামের এক ব্যক্তি আহত অবস্থায় নাহিদকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান।

শারীরিক অবস্থার অবনতি হলে ওইদিন বিকেলে নাহিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের লাইফ সাপোর্টে নেওয়া হয়। পরে ঢামেকের জরুরি বিভাগের ওয়ানস্টপ ইমার্জেন্সি সার্ভিসের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টা ৪০ মিনিটে তার মৃত্যু হয়। বুধাবার কামরাঙ্গিরচরে জানাজা শেষে বিকেলে আজিমপুর কবরস্থানে নাহিদকে দাফন করা হয়।

মাত্র ছয় মাস আগে বিয়ে করেন নাহিদ। তিনি এলিফ্যান্ট রোডের বাটা সিগন্যাল এলাকার একটি কুরিয়ার সার্ভিসে চাকরি করতেন। কামরাঙ্গীরচরের রনি মার্কেটের পাশে দেওয়ানবাড়িতে ভাড়া বাসায় থাকতেন তিনি।তিন ভাই ও এক বোনের মধ্যে নাহিদ সবার বড়।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ